jalda-councilor-wife-purnima-death

ব্যুরো নিউজ,১২ অক্টোবর:পুরুলিয়ার ঝালদায় নিহত কংগ্রেস কাউন্সিলর তপন কান্দুর স্ত্রী পূর্ণিমা কান্দুর  আকস্মিক মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় সন্তানরা ঠাকুর দেখতে বেরিয়ে যাওয়ার পর যখন তারা ফিরে আসে, তখন মাকে অচৈতন্য অবস্থায় দেখতে পায় এবং প্রতিবেশীদের খবর দেয়। পূর্ণিমাকে দ্রুত ঝালদা ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়, কিন্তু চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

রাজনাথ সিংয়ের বার্তাঃসেনাকে সতর্ক ও প্রস্তুত থাকার নির্দেশ

ময়নাতদন্তের রিপোর্ট

২০২২ সালের ১৩ মার্চ পুরভোটের পর তপন কান্দু সান্ধ্যভ্রমণে বেরিয়ে ঝালদা-বাঘমুণ্ডি রাস্তায় আততায়ীদের গুলিতে নিহত হন। ঘটনার পর জেলা পুলিশের বিশেষ তদন্তকারী দল (সিট) তদন্ত শুরু করে এবং প্রথমে তপনের ভাইপো দীপক কান্দুকে গ্রেফতার করে। দীপক পুরভোটে তপনের বিরুদ্ধে তৃণমূলের প্রার্থী ছিলেন। এর পর আরও কয়েকজনকে গ্রেফতার করা হয়, যার মধ্যে ঝাড়খণ্ডের বোকারো থেকে কলেবর সিংহও রয়েছে। সিট ও সিবিআই মিলে মোট সাতজনকে গ্রেফতার করেছে, কিন্তু মামলার বিচার এখনো চলছে।পূর্ণিমার মৃত্যু নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে আতঙ্ক রয়েছে। পরিবারের সদস্যরা দাবি করেছেন যে, পূর্ণিমা কোনো অসুস্থতায় ভুগছিলেন না। নবমীর সন্ধ্যায় সন্তানরা পুজো দেখতে গিয়েছিলেন এবং বাড়িতে পূর্ণিমা একাই ছিলেন। রাত পৌনে ১১টায় যখন সন্তানেরা ফিরে আসেন, তখন মা অচৈতন্য অবস্থায় পড়ে ছিলেন।

জুনিয়র ডাক্তারদের আন্দোলনে বিজেপি সাংসদের বিস্ফোরক মন্তব্য

এদিকে, পূর্ণিমার মৃত্যু সংবাদ পেয়ে পুরুলিয়া জেলা কংগ্রেস সভাপতি নেপাল মাহাতো ও অন্যান্য দলীয় নেতারা তার বাড়িতে যান। নেপাল জানান, “ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিতভাবে কিছু বলা সম্ভব নয়।” ঝালদা থানার আইসি পার্থসারথি ঘোষসহ অন্যান্য পুলিশ আধিকারিকও ঘটনাস্থলে যান, তবে পুলিশের তরফে এখনও সরকারি বিবৃতি মেলেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর