jacqueline-fernandez-van-damme-hollywood-movie

ব্যুরো নিউজ,১৯ সেপ্টেম্বর :জ্যাকলিন ফার্নান্ডেজ় এবং জঁ ক্লদ ভ্যান ডামের মধ্যে পর্দার সহযোগিতা এখন বাস্তবে পরিণত হয়েছে! হলিউডের একটি নতুন ছবিতে একসঙ্গে অভিনয় করছেন তারা, যা সম্প্রতি প্রকাশিত ট্রেলার দেখে উত্তেজনা বেড়েছে জ্যাকলিনের ভক্তদের মধ্যে।

সন্দীপ ঘোষ কে নিয়ে কি বললেন জিতু কমল? অভিনয়ের পাশাপাশি লেখনীর জন্যও সুনাম

ভ্যান ডামের সঙ্গে জ্যাকলিন

২০১৭ সালে মুক্তি পাওয়া ভ্যান ডামের অ্যাকশন ছবি ‘কিল দেম অল’-এর সিক্যুয়েল ‘কিল দেম অল ২’ নিয়ে এখন চর্চা চলছে। এই ছবিতে জ্যাকলিন অভিনয় করেছেন ভ্যান ডামের মেয়ের চরিত্রে, যার নাম ভেনেসা। ট্রেলারে দেখা গেছে, ভ্যান ডামের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে অ্যাকশন দৃশ্যে রয়েছেন তিনি। ছবির গল্পে ফিলিপ (ভ্যান ডামের চরিত্র) দীর্ঘ সময় পর তার মেয়েকে খুঁজে পান এবং ইটালির একটি নির্জন গ্রামে একসঙ্গে থাকতে শুরু করেন। তবে তাদের শত্রুপক্ষ সেখানে হাজির হলে কীভাবে তারা পরিত্রাণ পাবে, সেই গল্পই ফুটে উঠবে।

পিচ নিয়ে বিতর্ক: গৌতম গম্ভীরের স্পষ্ট বক্তব্য

জ্যাকলিন এর আগে বিদেশি ছবিতে ‘ডেফিনেশন অফ ফিয়ার’ এবং ‘টেল ইট লাইক আ উওম্যান’-এ অভিনয় করেছেন, কিন্তু সেগুলি তেমন পরিচিতি এনে দিতে পারেনি। তবে ভ্যান ডামের মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেতার সঙ্গে কাজ করার ফলে জ্যাকলিনের ক্যারিয়ারের জন্য নতুন সম্ভাবনার দরজা খুলতে পারে বলেই মনে করছেন বিশ্লেষকরা।

তিরুপতি মন্দিরের প্রসাদ নিয়ে বিতর্ক: চন্দ্রবাবু নায়ডুর চাঞ্চল্যকর অভিযোগ

গত বছর ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং সম্পন্ন হয়েছে। আগামী সপ্তাহে ছবিটি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে, যা জ্যাকলিনের জন্য একটি নতুন এবং উজ্জ্বল অধ্যায় হিসেবে গণ্য হচ্ছে। দর্শকরা যে দারুণ ভাবে এই ছবির অপেক্ষায় রয়েছেন, তাতে কোনও সন্দেহ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর