Jackie Shroff

ব্যুরো নিউজ, ৭ এপ্রিল : জ্যাকি শ্রফ অন্যতম জনপ্রিয় নায়ক ছিলেন নব্বইয়ের দশকের। ‘পরিন্দা’ ‘শপথ’, ‘কুদরত কা কানুন’‘হিরো’,‘দুশমনি’, ‘আল্লা রাখা’, বলিউডের বর্ষীয়ান এই অভিনেতা একের পর এক ছবিতে নিজের জাত চিনিয়েছিলেন। বলিপাড়ার ‘জগ্গু দাদা’ অবশ্য কাজ কমিয়ে দিয়েছেন ইদানীং। জ্যাকি এই নামেই বেশি পরিচিত সবার কাছে। তাঁর ছেলে টাইগার শ্রফ এই মুহূর্তে অন্যতম সফল নায়ক বলিউডের। তাঁর মেয়েরও পরিচিতি রয়েছে নেটপ্রভাবী হিসেবে।

24 এপ্রিল লঞ্চ হতে চলেছে ভারতীয় কোম্পানির তৈরি সবচেয়ে দ্রুতগতির বৈদ্যুতিক বাইক! কত মাইলেজ পাবেন?

Advertisement of Hill 2 Ocean

ছেলে টাইগার শ্রফ এই মুহূর্তে অন্যতম সফল নায়ক বলিউডের!

জ্যাকি শ্রফ এমনিতে খোশমেজাজেই থাকেন। উৎসাহিতও করেন নতুন প্রজন্মের অভিনেতা-অভিনেত্রীদের। তবে এ বার ঘটল ব্যতিক্রম। অভিনেতা হাত তুললেন এক অনুরাগীর গায়ে! জ্যাকি সম্প্রতি বেরোচ্ছিলেন মুম্বইয়ের এক অনুষ্ঠানস্থল থেকে। সেই সময় তাঁকে ঘিরে ধরেন আলোকচিত্রী-সহ অনুষ্ঠানকক্ষের নিরাপত্তারক্ষী এবং অনুরাগীরা। তাঁদের আবদার অভিনেতার সঙ্গে ছবি তুলবেন।

ঠিক তখনই ঘটল বিপত্তি। এক অনুরাগী সেলফি তুলতে গিয়ে অভিনেতার কোমরে হাতে দেওয়ায় জ্যাকি শ্রফ রেগে যান। তখন জ্যাকি শ্রফ রেগেমেগে আগুন হয়ে অনুরাগীর মাথায় চাটি মারেন। সঙ্গে সঙ্গেই তিনি বলেন, ‘‘আমি কি মেয়ে যে, কোমরে হাত দিচ্ছ। ছবি তুলতে গেলে কাঁধে হাত দিতে হয়।’’ নেটপাড়ার একাংশ অভিনেতার এই ব্যবহার নিয়ে মেতেছে ব্যঙ্গবিদ্রুপে। পাশাপাশি , তাঁর সমালোচনাও করেছেন কেউ কেউ।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর