is-akshay-kumar-entering-politics

ব্যুরো নিউজ, ১১ এপ্রিল:  ছবির মাধ্যমেই সমাজের নানা বিষয়ে বার্তা দিতে দেখা গিয়েছে তাঁকে। কখনও টয়লেট আবার কখনও প্যাডম্যানের মতো ছবি করে সমাজকে বার্তা দিয়েছেন। কখনও তিনি বুঝিয়েছেন শৌচালয় কেন ব্যবহার করা প্রয়োজন। আবার তিনি মহিলাদের মাসিকের দিনগুলিতে স্যানেটারি ন্যাপকিন ব্যবহার করার কথাও ছবির মাধ্যমে সকলের সামনে তুলে ধরেছেন।

১৪ নাকি ১৫ কত তারিখে পয়লা বৈশাখ? কোনদিন ছুটি পাবেন সরকারি কর্মীরা?

Advertisement of Hill 2 Ocean

এছাড়াও তাঁকে নানান সময় নানা সামাজিক বিষয়ে বার্তা দিটে দেখা যায়। তবে তিনি যে বিষয়ে কথা প্রয়োজন বলে ব্যক্তিগতভাবে মনে করেন, সেই বিষয়েই তিনি ছবির মাধ্যমে ফুটিয়ে তোলেন নিজের ভাবনা। বরাবরই তিনি স্বাস্থ্য সচেতন একজন মানুষ। এছাড়াও তাঁকে বিভিন্ন সরকারী প্রকল্পের মুখ হিসাবে দেখা গিয়েছে। আর তা নিয়েই জল্পনা তৈরি হয়েছে। অভিনেতা কি তবে রাজনীতির ময়দানে নামতে চলেছেন? এই প্রশ্নও উঠেছে বারবার।

এদিকে সম্প্রতি রাজনীতির ময়দানে যোগ দিয়েছেন  কঙ্গনা রানাওয়াত। বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। হিমাচল প্রদেশের মান্ডি থেকে ভোটেও লড়বেন।  এমনকি লোকসভা নির্বাচনের আগে রাজনীতির ময়দানে নেমেছেন গোবিন্দাও। ২৮ মার্চ মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের উপস্থিতিতে তিনি শিবসেনায় যোগ দেন। তবে এর কিছুদিন আগেই একনাথ শিন্ডের সঙ্গে দেখা করে বৈঠক করেছিলেন গোবিন্দা। সেই বৈঠকের পরই তিনি শিবসেনায় যোগ দেন।

তবে এবার রাজনীতিতে অভিনেতা অক্ষয় কুমার আসবেন কি না সে বিষয়ে নিজেই মুখ খুললেন। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, না, আমি রাজনীতিতে নামছি না। ভবিষ্যতে রাজনীতির ময়দানে আসার প্রসঙ্গে ধোঁয়াশা রেখেই তিনি বলেন, বর্তমানে আমি রাজনীতি করার মোট কোনও সিদ্ধান্ত নিইনি। একই সঙ্গে তিনি জানান, তিনি এখন ছবি নিয়েই ব্যাস্ত রয়েছেন।

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর