india-bangladesh-t20-series-squad-discussion

ব্যুরো নিউজ, ২৬ সেপ্টেম্বর :কানপুর টেস্টের আগে ভারত-বাংলাদেশ টি-২০ সিরিজের স্কোয়াড নিয়ে আলোচনা শুরু হয়ে গেছে। সূর্যকুমার যাদবের নেতৃত্বে টিম ইন্ডিয়া তিনটি টি-২০ ম্যাচ খেলবে বাংলাদেশের বিরুদ্ধে। এই সিরিজে ঋষভ পন্থকে বিশ্রাম দেওয়া হতে পারে, কারণ পরে টাইগার্সদের বিরুদ্ধে দু’টি টেস্ট ম্যাচ রয়েছে। পন্থের অনুপস্থিতিতে উইকেটকিপারের দায়িত্ব নিতে পারেন সঞ্জু স্যামসন, যিনি টিম ইন্ডিয়ার প্রথম পছন্দ। বিকল্প হিসেবে জীতেশ শর্মা এবং ঈশান কিষাণও প্রতিদ্বন্দ্বিতা করবেন।

বিচার শুরু হোক বাড়ি থেকে এ কেমন বার্তা দিলেন অভিনেত্রী দেবলীনা

বিকল্প হিসেবে জীতেশ নাকি ঈশান

বন্যা পরিস্থিতিতে ডিভিসির মানবিক উদ্যোগ

ভারতের সামনে টানা ১০টি টেস্ট ম্যাচের সিরিজ রয়েছে, এর মধ্যে একটি সম্প্রতি শেষ হয়েছে। তাই টিম ম্যানেজমেন্টকে সকল ক্রিকেটারদের ফিট রাখার বিষয়টি বিশেষভাবে বিবেচনায় নিতে হবে। এই কারণে পন্থকে বিশ্রাম দিয়ে সঞ্জুকে সুযোগ দেওয়া হলে, তা হবে টিমের স্বার্থে। এছাড়া, ঈশান কিষাণও দলে ফিরে আসার চেষ্টা করবেন, যদিও তাঁকে রেস্ট অব ইন্ডিয়া স্কোয়াডে রাখা হয়েছে।]

৭৮ তম বর্ষে পদার্পন আলিপুর সর্বজনীন ক্লাবের দুর্গাপুজোর

অক্টোবরের শুরুতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইরানি কাপ, যেখানে ঈশানকে অন্তর্ভুক্ত করা হয়েছে, যা নির্দেশ করে যে তিনি জাতীয় দলে এখনই ফিরছেন না। টি-২০ সিরিজে টেস্ট টিমের অনেক ক্রিকেটারকে বিশ্রাম দেওয়ার পরিকল্পনা রয়েছে, তাই তরুণ ক্রিকেটার জীতেশ শর্মার জন্য সুযোগ পাওয়ার সম্ভাবনা বাড়ছে।

ভারত-বাংলাদেশের টি-২০ সিরিজের স্কোয়াড এই সপ্তাহেই ঘোষণা হতে পারে। প্রথম ম্যাচটি ৬ অক্টোবর গোয়ালিয়রে অনুষ্ঠিত হবে, এরপর দ্বিতীয় ও তৃতীয় টি-২০ ম্যাচ যথাক্রমে ৯ (নয়াদিল্লিতে) ও ১২ অক্টোবর (হায়দরাবাদে) অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর