ill in iftar party

ব্যুরো নিউজ, ৩ এপ্রিল, পুস্পিতা বড়াল: পূর্ব মেদিনীপুরের নন্দকুমারের শতাধিক বাসিন্দা একে একে অসুস্থ হয়ে পড়েছেন ইফতারির পরোটা খেয়ে। আশঙ্কাজনক বেশ কয়েকজনের অবস্থা। এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এই ঘটনাকে কেন্দ্র করে। তমলুকের সিপিএম প্রার্থী সায়ন বন্দ্যোপাধ্যায় অসুস্থদের দেখতে ছুটে গেলেন হাসপাতালে।

‘অব কে বার— তিহাড়’, মহুয়ার নিশানায় বিজেপি

মুন্সিপল্লিতে গত রবিবার রাতে আয়োজন করা হয়েছিল ইফতার পার্টির

কল্যাণচক গ্রামটি পূর্ব মেদিনীপুরের নন্দকুমার থানার শীতলপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্ভুক্ত। সূত্রের খবরে জানা গিয়েছে, মুন্সিপল্লিতে গত রবিবার রাতে আয়োজন করা হয়েছিল ইফতার পার্টির। আমন্ত্রিতদের মধ্যে সেখানে ফল, পরোটা সহ অন্যান্য খাবারও পরিবেশন করা হয়। এর পর ওই অনুষ্ঠানের আমন্ত্রিতরা একটু একটু করে অসুস্থ হতে শুরু করেন। কারোর শুরু হয় বমি, মাথার যন্ত্রনা। কারোর আবার পেট ব্যথা। আজ সকাল পর্যন্ত অসুস্থের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে একশোরও উপরে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, নন্দকুমারের স্থানীয় একটি দোকান থেকে ওই অনুষ্ঠানে পরিবেশন করার জন্য পরোটা কিনে আনা হয়েছিল। অভিযোগ ওঠে, সকলে সেই পরোটা খেয়েই গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। স্থানীয় খেজুরবেড়িয়া গ্রামীণ স্বাস্থ্যকেন্দ্রে আশঙ্কাজনক অবস্থায় সোমবার রাতের মধ্যেই ভর্তি করা হয় বেশ কিছু জনকে। পাশাপাশি, অনেকের বাড়িতেও চিকিৎসা চলছে। এলাকা জুড়ে তীব্র আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে এই খবর ছড়িয়ে পড়তেই। বিধায়ক সুকুমার দে, বিডিও দীনেশ দে-সহ ব্লক প্রশাসনিক কর্মকর্তারা খবর পেয়েই দেখতে গিয়েছিলেন অসুস্থদের। প্রশাসনের দাবি, এলাকায় একটি মেডিক্যাল টিমও পাঠানো হয় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর