iifa-2024-countdown-begins

ব্যুরো নিউজ, ২৭ সেপ্টেম্বর :আইফা ২০২৪-এর কাউন্টডাউন শুরু হয়ে গেছে, আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা! এই বছরের আয়োজন হতে যাচ্ছে দেশের মাটির বাইরে, অর্থাৎ বিদেশে। অনুষ্ঠানটি হবে অত্যন্ত জাঁকজমকপূর্ণ, যেখানে হাজির থাকবেন বলিউডের একগুচ্ছ তারকা। শুধু বলিউডই নয়, দক্ষিণী চলচ্চিত্রেরও উজ্জ্বল নক্ষত্রেরা এই মহাযজ্ঞে অংশ নেবেন। ইতিমধ্যে তারা আবুধাবির উদ্দেশে রওনা দিয়েছেন, এবং মেগা ইভেন্টে যোগ দেওয়ার জন্য অপেক্ষা করছেন।

বাংলায় নিম্নচাপের বৃষ্টিতে উদ্বেগ বাড়াচ্ছে ডেঙ্গির

সেখানে কোন কোন তারকারা থাকবে?

২৭ সেপ্টেম্বর, অর্থাৎ উদ্বোধনী দিনে শুরু হবে আইফা ২০২৪-এর অনুষ্ঠান। দ্বিতীয় দিনও চমক থাকবে ভরপুর; পুরস্কার বিতরণের পাশাপাশি মনোরঞ্জক অনুষ্ঠান উপভোগ করার সুযোগ পাবেন উপস্থিত দর্শকরা। শনিবার, ২৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে আইফার রকস, অর্থাৎ মিউজিক অ্যাওয়ার্ড, যেখানে থাকবে অসাধারণ পারফরম্যান্স।

পুজোর জন্য বিদ্যুতের বিশেষ ব্যবস্থা নিলেন বিদ্যুৎমন্ত্রী

এই বছরের আইফাতে ২৮ সেপ্টেম্বর দেখা যাবে ‘এভারগ্রীন বিউটি’ রেখাকে, আর তার সঙ্গেই পারফর্ম করবেন কৃতি শ্যানন। অতিথি হিসেবে আসবেন খ্যাতনামা ব্যক্তিত্বরা, যেমন মণিরত্নম, এআর রহমান, ঐশ্বর্যা রাই বচ্চন, চিরঞ্জিবী, বিক্রম, রাম চরণ, প্রভু দেবা, রান্না ডগুবতী, এবং সামান্থা রুথ প্রভু। আরও আছেন নানি, নন্দামুরি বালাকৃষ্ণা, ভেঙ্কটেশ ডজ্ঞুবতী এবং ম্রুণাল ঠাকুর।

 

সকলের মধ্যে উৎসাহের কোনো অভাব নেই। প্রস্তুতি তুঙ্গে, আর এখন শুধুই সময়ের অপেক্ষা। বলিউডের এই উজ্জ্বল মঞ্চে আপনার প্রিয় তারকাদের পারফরম্যান্স উপভোগ করতে পারবেন, যা হবে অনবদ্য। আইফা ২০২৪-এর জন্য অপেক্ষায় থাকুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর