icc chairman big announce

ব্যুরো নিউজ,২৮ আগস্ট: আইসিসি নতুন চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন জয় শাহ। জগমোহন ডালমিয়া,শ্রীনি বাসান, শশাঙ্ক মনোহরের পর চতুর্থ ভারতীয় যিনি আইসিসি চেয়ারম্যান পদে বসলেন তিনি হলেন জয় শাহ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহার পুত্র জয় শাহ এবার আইসিসি চেয়ারম্যানের পদে নির্বাচিত হলেন। বর্তমানে জয় শাহ ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সচিব পদে রয়েছেন। তার মেয়াদ শেষ হবে ২০২৫ এ অক্টোবর মাসে। তার আগেই আই সি সি চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন জয় শাহ।

CV Anand Bose: জাতীয় পতাকার অবমাননা করেছে রাজ্য সরকার

নতুন দায়িত্ব পেতেই বড় ঘোষণা জয় শাহ

বর্তমান আইসিসি চেয়ারম্যান এর গ্ৰেপ বার্কলের মেয়াদ শেষ হতে চলেছে ১ ডিসেম্বর। আর সেই দিনই আইসিসির নতুন চেয়ারম্যান পদে বসতে চলেছেন জয় শাহ। আর এই দায়িত্ব গ্রহণ করার পর বড় ঘোষণা করেছেন তিনি। জয় শাহ জানান, ক্রিকেটকে জনপ্রিয় করে সারা বিশ্বে এর প্রভাব আরো বেশি ছড়িয়ে দেওয়ার।

হাইভোল্টেজ বুধবার!ঘাড়ে পতাকা, মুখে স্লোগান-মমতার পদত্যাগ, হেঁটে চলেছেন শুভেন্দু

জয় জানান যে,টেস্ট ক্রিকেটকে আরো বেশি গুরুত্ব দিতে হবে। এছাড়া বড় প্লাটফর্মে যাতে খেলা চালিয়ে যেতে পারে ক্রিকেটাররা এ বিষয়ে গুরুত্ব দিতে হবে। আমাদের লক্ষ্যের দিকে আরও এগিয়ে যেতে হবে। এর সঙ্গে আরো নতুন কিছু করার কথা শোনা গেছে আইসিসি নতুন চেয়ারম্যান জয় শাহের মুখে। তিনি আরো বলেন, জয় শহর মেয়াদ থাকাকালীন তিনি আলাদা করে ট্যালেন্ট সার্চ করতে চায়। তিনি এটা আসাও করেন যে এই বিষয়টি সকলের সমর্থন পাবে। টি-টোয়েন্টি স্বাভাবিকভাবে এক উত্তেজক ফরম্যাট আর এর পাশাপাশি টেস্ট ক্রিকেটকেও অগ্রাধিকার দিতে হবে। জয় শাহ আইসিসি বোর্ডের সদস্য হয়ে সকলকে ধন্যবাদ জানিয়েছে। তিনি তাদের কৃতজ্ঞ জানিয়েছেন যারা তার উপর ভরসা দেখিয়েছে। জয় শাহ জানিয়েছেন ,তিনি সকলের প্রত্যাশা পূরণ করার চেষ্টা করবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর