hrithik-roshan

ব্যুরো নিউজ,২১ সেপ্টেম্বর:বলিউডের গ্রিক গড হৃতিক রোশন তার ২৪ বছরের ক্যারিয়ারে বহু হিট গান এবং সিনেমা উপহার দিয়েছেন। কিন্তু ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওয়ার’ ছবিটি তার ক্যারিয়ারের সবচেয়ে উল্লেখযোগ্য কাজগুলোর মধ্যে অন্যতম। এই অ্যাকশন থ্রিলারটি কেবল হৃতিকের সর্বোচ্চ আয়কারী ছবি নয়, বরং এতে এজেন্ট ‘কবীর’-এর চরিত্রটি প্রথমবারের মতো দেখা গিয়েছিল। বাণী কাপুরের সঙ্গে হৃতিকের অনস্ক্রিন রসায়ন এবং টাইগার শ্রফের সঙ্গে তার দৃশ্য ভক্তদের জন্য বিশেষ আকর্ষণ ছিল।

ডেলিভারি কর্মীরা বছরে কত উপার্জন করেন? তা জানলে আপনি আবাক হবেন

এজেন্ট ‘কবীর’ হিসেবে হৃতিককে দেখা যাবে

এখন ‘ওয়ার ২’ আসছে, যেখানে আবারও এজেন্ট ‘কবীর’ হিসেবে হৃতিককে দেখা যাবে। বর্তমানে ছবির শ্যুটিং চলছে, এবং কিছু ঝলক ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে। যদিও নির্মাতারা এখনও হৃতিকের অফিসিয়াল প্রথম লুক প্রকাশ করেননি। ইতালির একটি ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে, সেখানে হৃতিককে দেখা যাচ্ছে হালকা নীল শার্ট, সাদা ট্রাউজার এবং সানগ্লাস পরে আছেন হৃতিক । আরও একটি ভাইরাল ক্লিপে তিনি পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে মনিটরে শটটি দেখছেন।হৃতিকের এই ঝলকগুলি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। ভক্তরা ‘ওয়ার ২’ নিয়ে তাদের প্রত্যাশা ব্যক্ত করছেন। একজন এক্স হ্যান্ডেল ব্যবহারকারী তার এক্স হ্যান্ডেলে লিখেছেন, ‘এটা মিশন ইম্পসিবল এবং ফাস্ট অ্যান্ড ফিউরিয়াসের মতো মনে হচ্ছে।’ অন্য একজন বলেন, ‘এই সিনেমাটা বড় মাপের হতে চলেছে। আমি কল্পনাও করতে পারছি না কী হবে, বিশেষ করে যদি এতে ‘পাঠান’-এর ক্যামিও থাকে!’

‘জাস্টিস ফর আরজি কর’; ডাক্তারদের প্রতিবাদ ও নাগরিক সমাজের মিলন

এছাড়া, ‘ওয়ার ২’-তে হৃতিক কবীরের চরিত্রে অভিনয় করবেন। তার বিপরীতে তেলুগু সুপারস্টার জুনিয়র এনটিআর খলনায়কের ভূমিকায় থাকবেন। কিয়ারা আডবানী এবং অনিল কাপুরকেও ছবিতে দেখা যাবে।‘ওয়ার ২’-এর সবচেয়ে বড় আকর্ষণ হল স্পাই ইউনিভার্সের ‘পাঠান’ এবং ‘টাইগার’-এর চরিত্রে শাহরুখ খান এবং সলমন খানের ক্যামিও। এছাড়া, আলিয়া ভাটকেও পোস্ট ক্রেডিট সিনে দেখা যেতে পারে বলে আশা করা হচ্ছে। আলিয়া তার আসন্ন ছবি ‘আলফা’র মাধ্যমে এই ফ্র্যাঞ্চাইজিতে যুক্ত হচ্ছেন, এবং তার সঙ্গে থাকবেন শর্বরী।এখন দর্শকের মধ্যে ‘ওয়ার ২’ নিয়ে চূড়ান্ত উত্তেজনা রয়েছে, এবং সবাই অপেক্ষা করছেন হৃতিকের পরবর্তী অ্যাকশন ছবিটি দেখতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর