Horrible bomb blast in Hasanabad

ব্যুরো নিউজ, ২৭ এপ্রিল: ভোট আবহেই হাসনাবাদে ভয়াবহ বোমা বিস্ফোরণ। প্রসঙ্গত, গোপন সূত্রে খবর পেয়ে গতকালই সরবেড়িয়ার আগারহাটির মল্লিকপাড়ায় অভিযান চালায় সিবিআই। মল্লিকপাড়ার তৃণমূলের পঞ্চায়েত সদস্য হাফিজুল খাঁর ভগ্নিপতি আবু তালের মোল্লার বাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় বিপুল আগ্নেয়াস্ত্র। তাজা বোমার পাশাপাশি বিদেশি নাইন এমএম পিস্তল, দেশি ৭ এম‌এম বোমা, কার্তুজ উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে। গোটা এলাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা ঘিরে রাখে। ন্যাশানাল সিকিউরিটি গার্ডের (এনএসজি) বম্ব ডিসপোসল এবং ডিটেকশন স্কোয়াড- এর পাশাপাশি নামানো হয় রোবোটও।  ভোটের বাজারে অস্ত্র মজুত নাকি ওই স্থানে আগে থেকেই অস্ত্র মজুত করা ছিল সেই নিয়ে উঠছে প্রশ্ন। আর এই ঘটনার রেশ কাটতে না কাটতেই আজ ভয়াবহ বিস্ফোরণ ২৪ পরগনার হাসনাবাদে।

BIG BREAKING: যোগ্যদের চাকরীর দাবিতে SSC ভবন অভিযানে ধুন্ধুমার

Horrible bomb blast in Hasanabad

শনিবার সকালে জোরালো শব্দে কেঁপে ওঠে এলাকা। এরপরেই দ্রুত ঘটনাস্থলে পৌঁছে বিজেপি নেতার বাড়িতে বিস্ফোরণের ছবি দেখা যায়। স্থানীয় বিজেপি নেতা নিমাই দাসের বাড়িতে বিস্ফোরণ হয় বলে জানায় স্থানীয়রা। ঘটনায় বেশ কয়েক জন গ্রামবাসী জখম হয়েছেন বলে জানা গিয়েছে।

এদিকে এই ঘটনায় সরব হয়েছে তৃণমূল। তাদের অভিযোগ, সেখানে বোমা  মজুত করে রাখা হয়েছিল। আর তা থেকেই এই বিস্ফোরণ। ঘটনায় সামাজিক মাধ্যমে সরব হয়েছে তৃণমূল নেতা কুণাল ঘোষ। নিজের X হ্যান্ডেলে পোস্ট করেন তিনি। সেখানে তিনি লিখেছেন, বসিরহাটের অন্তর্ভুক্ত হিঙ্গলগঞ্জের হাসনাবাদ পঞ্চায়েতে বিজেপির নেতা নিমাই দাসের ভাইয়ের বাড়িতে মজুত রাখা বোমা বিস্ফোরণ হয়। ঘটনায় গুরুতর আহত বাড়ির বাসিন্দারা। স্থানীয় মানুষের অভিযোগ, এই প্রবল গরমে মজুত করে রাখা অত বোমায় বিস্ফোরণ হয়। আর তার ফলেই এই মর্মান্তিক ঘটনা। পুলিস সত্যাসত্য দেখুক বলেদাবি জানান কুণাল ঘোষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর