daily horoscope

ব্যুরো নিউজ, ১৫ মে:
কর্কট: আজ কর্মক্ষেত্রে এমন কিছু ঘটনা ঘটতে পারে যা আপনার প্রতিপত্তি বৃদ্ধি করবে। বৈষয়িক আরামের সম্পদ বৃদ্ধি পাবে। ব্যবসায় আয় বাড়বে। শেয়ার, লটারি, বাজি ইত্যাদি থেকে আর্থিক লাভ হবে। শিল্পের প্রসারের পরিকল্পনা সফল হবে। আপনি একজন গুরুত্বপূর্ণ ব্যক্তির কাছ থেকে সমর্থন এবং সাহচর্য পাবেন। বন্ধুর সাথে দেখা হবে। বেকাররা কর্মসংস্থান পাবে। রাজনৈতিক ক্ষেত্রে আধিপত্য প্রতিষ্ঠিত হবে।

কেমন কাটবে আপনার আজকের দিনটি?

প্রকাশিত হলো ভারতীয় সেনা নিয়োগ ২০২৪ বিজ্ঞপ্তি! ২২০ পদের জন্য আজই আবেদন করুন, জানুন বিস্তারিত…

মিথুন: আপনি যদি আজ কঠোর পরিশ্রম করেন তবে আপনি আপনার কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। ব্যবসায় উন্নতির সাথে লাভ হবে। শিল্প ও অভিনয় জগতে আপনার নাম বিখ্যাত হবে। রাজনীতিতে প্রবীণ ব্যক্তির সান্নিধ্যে লাভবান হবেন। শাসন সংক্রান্ত বিষয়ে সাফল্য পাবেন। চাকরির সন্ধানে বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। চাকরিতে অধস্তনদের কারণে সম্মান বাড়বে। দূর যাত্রায় যাওয়ার সম্ভাবনা থাকবে। বাড়িতে বিলাসিতা আনবে। সমাজে ভালো কাজের প্রশংসা ও সম্মান পাবেন।

বৃষ: আজ আপনি আধ্যাত্মিক কার্যকলাপে সক্রিয় ভূমিকা পালনের সুযোগ পাবেন। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে। নতুন বন্ধু ব্যবসায় মিত্র প্রমাণিত হবে। মুদি ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ সুবিধা পাবেন। রাজনৈতিক কর্মসূচির আয়োজন বা নেতৃত্ব দেওয়ার সুযোগ পাবেন। বিদেশ সফরে যেতে পারেন। পরিবারে নতুন সদস্যের আগমন ঘটবে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের ঘনিষ্ঠতা বাড়বে। বুদ্ধিবৃত্তিক ক্ষমতা ভালো থাকবে।

মেষ: আজ পারিবারিক দায়িত্বের বোঝা বাড়তে পারে। আপনার আত্মীয়দের সাথে সমন্বয় বজায় রাখুন। বিবাদ ইত্যাদির সম্ভাবনা রয়েছে। আপনার কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন। যে কোন কথা চিন্তা করে বলুন। কাজ শেষ না হওয়া পর্যন্ত কারো সাথে আলোচনা করবেন না। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়তে পারে। আয়ের অনুপাতে ব্যয়ও হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে, বিপরীত লিঙ্গের একজন অংশীদার মিথ্যা অভিযোগ করতে পারে এবং চাকরি থেকে বরখাস্ত হতে পারে।

BJP Helpline

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর