Sachin Tendulkar invest in share

ব্যুরো নিউজ,১৭ জুলাই: মাত্র ৬ মাসের মধ্যে এই কোম্পানির শেয়ার ইনভেস্টারদের প্রায় ১৫০ শতাংশের বেশি রিটার্ন দিয়েছে। যার পরিমাণ প্রায় আড়াই গুণ বেড়েছে। শেয়ারটি হলো আজাদ ইঞ্জিনিয়ারিং কোম্পানির (Azad Engineering Share) শেয়ার। এটি প্রতিরক্ষা খাতের কোম্পানি। বর্তমানেও এই আজাদ ইঞ্জিনিয়ারিং এর শেয়ার দর একেবারেই ঊর্ধ্বমুখী। আর খুব অল্প সময়ের মধ্যেই এই প্রতিরক্ষা কোম্পানির শেয়ারের বাজার মূল্য বেড়ে গিয়েছে।

চালু হতে পারে এক দেশ এক রেট নীতি, সস্তায় সোনা কেনাবেচার সুযোগ

এই কোম্পানির শেয়ার উর্ধ্বমুখী, অল্প সময়ে রিটার্ন দেখুন

চড়চড়িয়ে বাড়ছে এই শেয়ার, টাকা কামাতে এক্ষুনি কিনে ফেলুন

আজাদ ইঞ্জিনিয়ারিং এর শেয়ারের ৫২ সপ্তাহের মধ্যে সর্বোচ্চ দর ২০৮০ টাকা। একেবারে নিম্নে যে দর ছিল ৬৪০ টাকা। আগের সপ্তাহ জুড়ে এই কোম্পানির শেয়ার দর সেই ভাবে না উঠলেও গত সপ্তাহের শেষ থেকেই শেয়ার দর ঊর্ধ্বমুখী হয়েছে। কোনো বিনিয়োগকারী ৬ মাস আগে যদি এই কোম্পানির শেয়ারে ১ লাখ টাকা বিনিয়োগ করে থাকেন, তাহলে সেটা এখন বেড়ে ২.৫ লাখ টাকা হয়েছে। চলতি বছরের জানুয়ারিতে একটি স্টক এর দাম ছিল ৬৮৫.২০ টাকা, সেটি এখন ১৭৪১ টাকা হয়েছে। ফলে শেয়ারের দাম বেড়েছে ১০৫৫.৮০ টাকা। আর এই কোম্পানির শেয়ারেই বিনিয়োগ করেছেন বিখ্যাত প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সচিন তেন্ডুলকর।

বাজেট পেশের আগে হয়ে গেল হালুয়া অনুষ্ঠান,কেন হয় এই হালুয়া অনুষ্ঠান?

সচিন এতে প্রায় ৫ কোটি টাকা বিনিয়োগ করে ৪ লাখ শেয়ার পেয়েছেন। গত ৬ মাস থেকে ১ বছরে স্টক বাড়ার কারণেই সচিনের বিনিয়োগের পরিমাণ এবার ব্যাপকভাবে বেড়ে গিয়েছে। কোম্পানির স্টক এক্সচেঞ্জ থেকে জানা যাচ্ছে, আজাদ ইঞ্জিনিয়ারিং জার্মানির সিমেন্স এনার্জি গ্লোবাল জি এম বি এইচ এন্ড কোম্পানি থেকে ৫ বছরের চুক্তিতে একটি বৃহৎ মাপের অর্ডার পেয়েছে। আর সেই অর্ডার পাওয়ার খবরের প্রভাব কোম্পানির শেয়ারে পড়তে শুরু করেছে।
বি:দ্র:- শেয়ার বাজারে বিনিয়োগ ঝুঁকিপূর্ণ। বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নেওয়া উচিত।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর