health-update-on-manoj-mitra

ব্যুরো নিউজ, ২৭ সেপ্টেম্বর :সম্প্রতি বর্ষীয়ান নাট্যকার ও অভিনেতা মনোজ মিত্রের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করছেন তার ভক্তরা। হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তাকে জরুরি ভিত্তিতে হাসপাতালে ভর্তি করা হয়। সকলের কৌতূহল ছিল—কেমন আছেন তিনি? তবে, অনেকটা স্বস্তির খবর এসেছে। জানা গেছে, সঙ্কট কাটিয়ে অনেকটাই সুস্থ হয়েছেন মনোজ মিত্র।

রাজ্যের নতুন মুখ্য সচিব মনোজ পন্থ

আশার আলো শেষ বেলায়

অভিনেতার স্বাস্থ্য নিয়ে তার পরিবার প্রথমে কিছুটা চিন্তিত ছিল, তবে এখন আশ্বস্ত করেছে যে প্রতিদিন তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। ২৭ সেপ্টেম্বর শুক্রবার, পরিবারের পরিকল্পনা ছিল তাকে বাড়িতে আনার। কিন্তু তার আগেই সোমবার ক্যালকাটা হার্ট ক্লিনিক থেকে একটি বিবৃতি প্রকাশিত হয়, যা সবাইকে ফের চিন্তিত করে তোলে।

হাওড়ায় ব্যবসায়ীকে হুমকির ঘটনায় নাম জড়াল ক্রিকেটার মনোজ তিওয়ারির

বিবৃতিতে জানানো হয়, ‘মনোজ মিত্রের অবস্থা খুবই সঙ্কটজনক। তিনি বেশ কিছুদিন ধরে হার্টের সমস্যায় ভুগছেন। পাশাপাশি উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস, মেলাইটাস, ক্রনিক কিডনির সমস্যা ও ডিমেনশিয়া রয়েছে’। এতে আরও উল্লেখ করা হয়, ‘ তিনি বর্তমানে কার্ডিওজনিক শকে আছেন এবং নন ইনভেসিভ ভেন্টিলেশন দেওয়া হয়েছে’।

গুরুতর অসুস্থ মনোজ মিত্র;অভিনেতার অবস্থা সংকটজনক

এদিকে, অভিনেতার পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে যে পরিস্থিতির আগের তুলনায় উন্নতি হয়েছে। তারা আশা প্রকাশ করেছেন, দ্রুত তিনি সুস্থ হয়ে ফিরে আসবেন।মনোজ মিত্র বাংলার নাট্যজগতের একটি গুরুত্বপূর্ণ নাম। তার সুস্থতা কামনায় সকলে প্রার্থনা করছেন। এই কঠিন সময়ে তার পরিবারের পাশে থাকার জন্যও অনুরোধ করেছেন ভক্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর