mishmee das

ব্যুরো নিউজ,২৬ আগস্ট:আরজি কার কান্ড নিয়ে গোটা রাজ্য উত্তল। আর তার সঙ্গেই একের পর এক ঘটনা ঘটছে শহর জুড়ে। একের পর এক অভিনেত্রীকে হেনস্তার মুখে পড়তে হচ্ছে। আর এই রবিবার রাতেই হেনস্তার শিকার হলেন অভিনেত্রী মিশমি দাস।

মাত্র ১০ দিনে “স্ত্রী ২” কামাল ৫০০ কোটি টাকা।নারিতন্ত্রের জয়জয়কার

কেন মহিলাটি মিশমিকে হেনস্থা করল

বনের রাজা বাঘের মৃত্যু গুয়াহাটির পথে

নিজের বাড়ির সামনেই হেনস্তার মুখে পড়তে হয় অভিনেত্রী মিশমি দাসকে। রবিবার রাতে মিশমি ও তার মা এবং এক আত্মীয়কে আক্রমণ করে এক মহিলা। এই ভয়ংকর ঘটনাটি অভিনেত্রী মিশমি তার সোশ্যাল মিডিয়ার পোস্ট করে লিখেছিলেন।

বিশ্বের সবচেয়ে ধীরগতিতে চলার ট্রেনেটির নাম কি আপনি জানেন

মিশমি পোস্টে লেখেন,অভিনেত্রী মিশমি যখন অনুষ্ঠানে যাওয়ার জন্য তৈরি হচ্ছিলেন। তখন তার মা এবং এক আত্মীয় যখন বাড়িতে ঢুকছিল।অভিনেত্রীর মা দেখেন যে তাদের বাড়ির সামনে একটি গাড়ি দাঁড়িয়ে আছে। তার মা যখন গাড়িটিকে সরাতে বললেন, সেই গাড়ির ভিতরে থাকা হলুদ টপ পড়া একজন মহিলা গাড়ি থেকে বেরিয়ে মিশমিকার মাকে বলেন ‘আমরা গাড়ি রেখে যাচ্ছি না আপনাদের বাড়ির সামনে’।অকথ্য ভাষায় গালাগালি দেওয়া শুরু করেন সেই মহিলা। তারপর গাড়ি সরিয়ে নেন সেই মহিলা।কিন্তু গালাগালি করা তখনও থামিনি। তখনই মিশমি বাড়ির বাইরে এসে তার গাড়ি সহ মহিলাটির ফটো তুলে নেয়। অনুষ্ঠানে যাওয়ার জন্য যখন গাড়িতে উঠতে যায় তখন ঐ মহিলাটি মিশমিকে বাধা দেয় যেন সে এই ছবিটি মুছে দেয়। মিশমি বলেন,যখন তিনি ওনার কথা মানছিলেন না তখন উনি আমার উপর জোর খাটাতে থাকেন। এই মহিলাটি অভিনেত্রী মিশমির একটি ফটো তুলে হুমকি যে নাম কি করে খারাপ করি দেখুন এবার। ঘটনাটির জন্য মিশমি, ভীষণ চিন্তিত হয়ে পড়েছেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর