google-pay-issues-and-solutions

ব্যুরো নিউজ, ২৭ সেপ্টেম্বর :বর্তমানে পকেটে নগদ টাকা থাকার প্রয়োজন প্রায় নেই। আমরা সবাই অনলাইন পেমেন্টে অভ্যস্ত হয়ে উঠেছি। গুগল পে, ফোন-পে ইত্যাদি মাধ্যমেই আমরা আমাদের দৈনন্দিন খরচ মেটাচ্ছি—চায়ের দোকান থেকে শুরু করে বড় বড় লেনদেনও অনলাইনে। তবে মাঝে মাঝে গুগল পে দিয়ে টাকা পাঠাতে গেলে সমস্যার সম্মুখীন হতে হয়।

সুস্থ জীবনযাপনের সঙ্গী হতে পারে আপনার বাড়ির পোষ্য প্রাণীটি ! জানেন কি

তাহলে কেন এমন হয়?

প্রেমের চাপ কি কখনও আইন ভাঙার কারণ হতে পারে?

যদি আপনি গুগল পে ব্যবহার করতে গিয়ে সমস্যায় পড়েন, প্রথমে আপনার অ্যাকাউন্টের ব্যালেন্স চেক করুন। নেটওয়ার্কের সমস্যাও হতে পারে, তাই তা নিশ্চিত করে নিন। যদি সব ঠিক থাকে তবুও টাকা না যেতে পারে, কারণ আপনি এনপিসিআই-র লিমিট অতিক্রম করে যেতে পারেন।

সালমান খান পাঁজরের চোট কাটিয়ে ‘সিকন্দর’-এর জন্য প্রস্তুতি

সাধারণত ইউপিআই লেনদেনের জন্য ২৪ ঘণ্টায় ১ লক্ষ টাকা পর্যন্ত লেনদেনের সীমা থাকে, কিছু ক্ষেত্রে তা ২ লক্ষ পর্যন্তও হতে পারে। যদি ২৪ ঘণ্টার মধ্যে আপনার লেনদেনের সংখ্যা ১০টি অতিক্রম করে যায়, তাহলে গুগল পে লেনদেন আটকে যেতে পারে।

এছাড়া, যদি ২৪ ঘণ্টার মধ্যে আপনার অ্যাকাউন্টে ৫ বার বা তার বেশি টাকা আসে, তাও সমস্যা সৃষ্টি করতে পারে। নতুন ব্যাংক অ্যাকাউন্ট বা ইউপিআই আইডি যুক্ত করার পর প্রথম ২৪ ঘণ্টায় ৫,০০০ টাকার বেশি লেনদেন করলে গুগল পে লেনদেন আটকে যেতে পারে।

সুস্থ জীবনযাপনের সঙ্গী হতে পারে আপনার বাড়ির পোষ্য প্রাণীটি ! জানেন কি

অন্যদিকে, ৩০ দিনের মধ্যে ১০০ বারের বেশি লেনদেন হলে বা দিনে ১০ টাকার কম লেনদেন ২০ বার অতিক্রম করলে ইউপিআই পেমেন্টে সমস্যা দেখা দিতে পারে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর