fire in factory patipukur image

ব্যুরো নিউজ,৩ সেপ্টেম্বর :ফের ভয়াবহ অগ্নিকাণ্ড পাতিপুকুরে।পাতিপুকুরের মাইকেল কলোনির একটি কার্ডবোর্ডের গোডাউনে আগুন লেগে ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। আর সেই খবর পেয়েই ঘটনারস্থলে পৌঁছায় দমকলের ৬ টি  ইঞ্জিন। প্রাথমিক ভাবে অনুমান করা হয়েছে শর্ট সার্কিটের কারণেই আগুন লেগেছে। এখনো পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

‘আইসি ৮১৪: দা কান্দাহার হাইজ্যাক’ Netflix ঘিরে বিতর্ক

ভয়াবহ আগুন

বেঙ্গালুরু গামী বিমানের জরুরি অবতরণ । আকাশে হঠাৎ বন্ধ ইঞ্জিন

ওই গোডাউনে আগুন লাগা প্রথমবার নয় এর আগেও তিন থেকে চারবার আগুন লেগেছে  ওই গোডাউনে এমনটাই অভিযোগ করেন এলাকার স্থানীয় বাসিন্দারা। স্থানীয় লোকসুত্রে খবর, যাদের এই গোডাউন তাদের কোন হেলদোল নেই। এই গোডাউনে যতবার আগুন লেগেছে পাশের বাড়ির ছাদ থেকে জল ঢেলে তা নিভানোর চেষ্টা করা হয়।

আর জি কর কাণ্ড : প্রতিবাদী ছাত্রীকে ধর্ষণের হুমকি

এলাকার এক স্থানীয় বাসিন্দা অভিযোগ করেন, গায়ে গায়ে যেহেতু সব বাড়িগুলো তাই বিপদ হলে কোনভাবেই বেরোনোর জায়গা নেই। এই আগুন লাগার কারণে যে কোনো সময় আমরা বিপদে পড়তে পারি। গেট খুলে বেড়িয়ে আসার উপায়ও নেই । এই আগুন লেগেছে ভোরবেলা থেকেই। গোডাউনের গেটে তালা মারা। পাড়ার কিছু লোকজন সেখানে তালা ভেঙে ঢুকতে পারেনি। এছাড়া জায়গার অভাবে দমকলের গাড়িও ঢুকবে পারেনি।

দমকল মন্ত্রী সুজিত বোস খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়ন। সুজিত বসু বলেন, কিভাবে এই আগুন লেগেছে তা এখনো জানা সম্ভব হয়ে ওঠেনি। দমকল কর্মীরা কাজ চালাচ্ছেন। এটা একটা কার্ডবোর্ডের গোডাউন। পরে সবটা তদন্ত করে দেখা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর