fire-in-mumbai-warehouse

ব্যুরো নিউজ ৫ সেপ্টেম্বর: মুম্বইয়ের ৪০ কিলোমিটার দূরে অবস্থিত একটি পুরনো গুদামে শুক্রবার গভীর রাতে ভয়াবহ আগুন লেগেছে। গুদামটিতে প্রচুর দাহ্য পদার্থ মজুত থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে এবং চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

চাপ বাড়ছে কলকাতা পুলিশের প্রাক্তন কমিশনারে বিনীতের ওপর

কি ভাবে লাগল আগুন

আগুনের সূত্রপাতের সঠিক কারণ এখনও নিশ্চিত নয়, তবে দমকলের প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে যে শর্ট সার্কিটের কারণে এই ঘটনা ঘটেছে। ভিওয়ান্ডি তালুকায় অবস্থিত ভি লজিস্টিক্স-এর গুদামে লাগা আগুনের তীব্রতা এতটাই বেশি ছিল যে কালো ধোঁয়ায় চারদিক অন্ধকার হয়ে যায়।দুর্ঘটনার খবর শুনে স্থানীয়রা দমকল এবং পুলিশকে খবর দেন। দ্রুত ব্যবস্থা নিয়ে ভিওয়ান্ডি, ঠাণে এবং কল্যাণের ৬টি দমকল ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করে। দীর্ঘক্ষণ চেষ্টা করে অবশেষে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।আগুনের ফলে গুদামের পাশে মজুত থাকা তেল, প্ল্যাস্টিকের সামগ্রী, কাপড় এবং রাসায়নিক দ্রব্য সব নষ্ট হয়ে গেছে।

স্বস্তির খবর দ্রুত মাঠে ফিরতে চলেছেন পল পোগবার

এখন এই আগুনের কারণ কী ছিল তা খতিয়ে দেখার কাজ শুরু হয়েছে। যদিও হতাহতের খবর নেই, তবে এই ঘটনার ফলে আশেপাশের এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে এবং মুম্বই-নাসিক হাইওয়ের যান চলাচলও ব্যাহত হয়েছে।গুদামটিতে হওয়া এই ঘটনা স্থানীয় বাসিন্দাদের জন্য একটি বড় উদ্বেগের বিষয় হয়ে দাঁড়িয়েছে, এবং দ্রুত তদন্তের মাধ্যমে সত্য উদঘাটনের আশা করছেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর