Fire during class Burnt ash books, table-chairs, benches

ব্যুরো নিউজ, ১ মার্চ: ফের কলকাতায় অগ্নিকাণ্ড। ক্লাস চলাকালীন অগ্নিকান্ড। পুড়ে ছাই বই, টেবিল-চেয়ার, বেঞ্চ। প্রতিদিনের মতো এদিনও স্কুলে এসেছিল ছাত্রীরা। রোজকার মতো শুরুও হয় ক্লাস। কিন্তু তার পড়েই বিপদ!

মধ্য কলকাতার ওয়েলিংটনে তালতলা এলাকার একটি স্কুলে আগুন

ক্লাস চলাকালীন আগুন ধরে যায় স্কুলের আবাসিক রুমগুলিতে। এক ছাত্রী জানায়, বেলা বারোটা নাগাদ স্কুলের আবাসিক রুমগুলির একটি থেকে ধোঁয়া বেরোতে দেখে তারা। তারপর খুব তাড়াতাড়ি আগুন ছড়িয়ে পড়ে পাশের রুমে।  পুড়ে ছাই হয়ে যায় ওই রুমের মধ্যে থাকা ছাত্রীদের বিছানা, স্কুলের বই ও অন্যান্য সামগ্রী। ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে স্কুল চত্বরে। ভয়ে ক্লাসের বাইরে চলে আসে তারা।

বিল গেটসের সঙ্গে বৈঠকে মোদী | কী কী বিষয়ে আলোচনা?

Advertisement of Hill 2 Ocean

ঘটনায় দ্রুততার সঙ্গে পড়ুয়া ও শিক্ষকরা স্কুল থেকে বেড়িয়ে পড়ে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। কিন্তু সেই সময় ক্লাস চলছিল। তাই আবাসিক কক্ষে কেউ ছিল না বলেই জানিয়েছে স্কুল কর্তৃপক্ষ। তাই বড় বিপদ থেকে রক্ষা পাওয়া গেছে বলে মনে করছেন তারা।

ঘটনায় দমকলের তিনটি ইঞ্জিনের চেষ্টায় নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি। কিন্তু ততক্ষণে ছাত্রী আবাসনের সব জিনিসই জ্বলে- পুড়ে খাক। এদিকে সাম্নেই পরীক্ষা তার আগে বই-পত্র পুড়ে যাওয়ায় চিন্তায় পড়ুয়ারা। কিন্তু কি কারণে আগুন লেগেছে তা এখনও জানা যায়নি।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর