female students abused drunken youths

ব্যুরো নিউজ, ১৯ অক্টোবর :বাঁকুড়ার হেভির মোড় এলাকায় শুক্রবার রাতের একটি ঘটনার পর এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়েছে। টিউশন থেকে ফেরার পথে বেশ কয়েকজন ছাত্রী মদ্যপ যুবকদের কটূক্তির শিকার হন। শুধু কটূক্তি নয়, ওই যুবকরা ছাত্রীদের তাড়া করে এলাকার একটি মদ ভাটির কাছে পৌঁছান। এই ঘটনায় আতঙ্কিত হয়ে ছাত্রীরা দ্রুত এলাকা ছেড়ে প্রাণে বাঁচেন।

মালদহ মেডিক্যাল কলেজে নিরাপত্তা ব্যবস্থা সিভিক ভলান্টিয়রদের বিদায়

ছাত্রীদের কটূক্তি ও উত্তাল প্রতিবাদ

এলাকাবাসী এই ঘটনার প্রতিবাদে সোচ্চার হন। তারা স্থানীয় মদ ভাটিতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেন এবং ৬০ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। আন্দোলনকারীরা দাবি করেন, মদ্যপদের উৎপাতের কারণে স্থানীয় মানুষজন নাজেহাল হয়ে পড়েছেন।

উৎসবের মরশুমে শহরে বাসের সংকটের দুর্ভোগ বাড়ছে নিত্যযাত্রীদের

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরেই ওই মদ ভাটির কারণে এলাকাটি অসহায় হয়ে পড়েছে। অভিযোগ ওঠে যে, এলাকায় বারবার পুলিশ এবং প্রশাসনের কাছে আবেদন জানানো সত্ত্বেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। বিক্ষোভ চলাকালে বাঁকুড়া সদর থানার পুলিশ অবরোধ তুলতে এলে তাঁদেরও ক্ষোভের মুখে পড়তে হয়।

কলকাতা মেট্রোর ৪০ বছরের জন্মদিন উৎযাপন যাত্রার প্রস্তুতি শুরু

পুলিশ ঘটনার তদন্ত শুরু করে এবং মদের ভাটিতে থাকা সিসি ক্যামেরার ফুটেজ দেখে দুজন যুবককে গ্রেফতার করেছে। ধৃতদের আজ বাঁকুড়া জেলা আদালতে পেশ করা হবে। আন্দোলনকারীরা সতর্ক করেছেন যে, যদি দ্রুত মদ ভাটি সরানো না হয়, তবে তারা আরও বৃহত্তর আন্দোলনে নামবেন। এই ঘটনার ফলে এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন ওঠায় স্থানীয় বাসিন্দাদের মধ্যে উদ্বেগ বাড়ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর