Alta fashion soname image

ব্যুরো নিউজ,১১ সেপ্টেম্বর :তিনি একটি প্রতিভাবান নায়িকা, যিনি শুধু অভিনয় জগতে নয়, ফ্যাশন দুনিয়াতেও ব্যাপকভাবে পরিচিত। তিনি সোনম কপূর। মাতৃত্বের পর তাকে বড় পর্দায় ততটা দেখা না গেলেও, তার ফ্যাশন সত্তা সর্বদা আলোচনায় থাকে। সম্প্রতি গণেশ চতুর্থী উপলক্ষে মুকেশ অম্বানীদের বাড়িতে সোনম কপূরের সাজ নজর কেড়েছে। এই বিশেষ অনুষ্ঠানে, সোনম আবু জানির নকশা করা লাল লেহেঙ্গায় সজ্জিত হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন। তার পোশাকের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ গহনা এবং ঐতিহ্যবাহী আলতার নকশা বিশেষভাবে চোখে পড়েছে।

আরজি কর কাণ্ডের প্রেক্ষিতে মিঠুন চক্রবর্তীর পথে নামার ঘোষণা

পুজো ফ্যাশন

তেজপাতা ভিজানো জল খাওয়ার স্বাস্থ্য উপকারিতা কী কী?আপনি কি জানেন

আলতা, যা সাধারণত পূজা-পার্বণ বা কোনও শুভ অনুষ্ঠানে ভারতীয় বধূদের হাতে-পায়ে পরা হয়, আজকাল মহিলাদের মধ্যে কম দেখা যায়। আগে বাঙালি কনেদের বিয়ের দিনে আলতার নকশা খুবই জনপ্রিয় ছিল। তবে এখন এই ট্রেন্ডে পরিবর্তন এসেছে; মেহন্দির প্রতি ঝোঁক বেড়েছে। বাঙালি কনের বিয়ের দিনে লাল বেনারসির সঙ্গে লাল আলতার যুগলবন্দি বর্তমানে পুরনো একটি ঐতিহ্য মনে হচ্ছে।

যদিও ফ্যাশনের ধরন পরিবর্তিত হয়, পুরনো দিনের জামাকাপড় এবং গহনার নকশা ফের ফিরে আসে। সোনমের এই লাল লেহেঙ্গার সঙ্গে আলতার সংমিশ্রণ একে নতুন করে ফ্যাশনে ফিরিয়ে এনেছে। ফ্যাশনবিশ্বের অনেকেই মনে করছেন, এটি একটি পুরনো ঐতিহ্যের পুনর্জাগরণের মতো।

আদালত চত্বরে সন্দীপ ঘোষের বিরুদ্ধে বিক্ষোভ: নিরাপত্তার ঘেরাটোপে উত্তপ্ত পরিস্থিতি

এখন সামনে পুজো আসছে, এবং সোনমের সাজের মাধ্যমে এই ঐতিহ্যের পুনরাবৃত্তি হতে পারে। সম্ভবত শাড়ি, লেহেঙ্গা, চুড়িদারের সঙ্গে আলতা পরার চল ফের নতুন করে বাড়বে। সোনমের ফ্যাশন থেকে প্রাপ্ত এই ইঙ্গিত, একটি সুদৃঢ় বার্তা দেয় যে পুরনো ফ্যাশন আবার জনপ্রিয় হতে পারে। এটি কেবল একটি ট্রেন্ড নয়, বরং একটি সাংস্কৃতিক পুনর্জাগরণও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর