esha-deol-bande-bharat-train-experience

ব্যুরো নিউজ, ২৫ সেপ্টেম্বর :বন্দে ভারত ট্রেন নিয়ে মাঝেমধ্যেই নানা সমস্যার খবর শোনা যায়। কখনও পাদানি খুলে পড়ে যাচ্ছে, আবার কখনও ট্রেনের মাথা থেকে জল পড়ছে—এসব নানা দৃশ্য ভাইরাল হয়েছে নেটপাড়ায়। তবে এই ট্রেনের যাত্রা শুরু হওয়ার পর থেকে একটি দিকে প্রশংসাও পেয়েছে, তা হলো এর দ্রুতগতি।

ধনেপাতার রস খেলে কী হয়? জানেন কি

ভ্রমণজুড়ে হাসির মুহূর্ত

সম্প্রতি, মুম্বই সেন্ট্রাল থেকে বন্দে ভারত ট্রেনে চড়লেন বিজেপি সাংসদ হেমা মালিনীর কন্যা এষা দেওল। ট্রেনে ওঠার পর তিনি ট্রেন সফরের অভিজ্ঞতা শেয়ার করেছেন। সাধারণত তারকারা আকাশপথে ভ্রমণ করেন, কিন্তু এষা সেই ধারণাকে ভেঙে ট্রেনে কাজের উদ্দেশ্যে রওনা দেন।

তিরুপতির বিতর্কের প্রভাব:ওড়িশা সরকারের নতুন নির্দেশনা জগন্নাথ মন্দিরে

এষা ট্রেনে উঠে বেশ কয়েকটি সেলফি তোলেন এবং একটি স্বল্পদৈর্ঘ্যের ভিডিওও করেন। কালো জ্যাকেট, কালো টি-শার্ট এবং স্নিকার্স পরে ট্রেনের আসনে বসে তিনি দেশের দ্রুত উন্নয়নশীল পরিকাঠামোর প্রশংসা করেন। ভিডিওর মাধ্যমে ট্রেন ভ্রমণের আনন্দ ভাগ করে নিয়ে তিনি সহযাত্রীদের প্রশংসাও করেন।

বাংলাদেশের ক্রিকেটার শাকিব আল হাসানের দেশে ফিরে আসছেন ?

ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, ‘দীর্ঘ দিন পর ট্রেনে চড়লাম। আজ আমি বন্দে ভারত চড়ে যাচ্ছি’। ভিডিওর ক্যাপশনে উল্লেখ করেছেন ‘ট্রেন রাইড’। এষার ঠোঁটের কোণে হাসি থেকে বোঝা যায় যে, বহু বছর পর ট্রেন সফরের অভিজ্ঞতা তার জন্য দারুণ ছিল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর