escalating-israel-hezbollah-conflict-lebanon

ব্যুরো নিউজ, ২৩ সেপ্টেম্বর :রবিবার সকাল থেকে লেবাননে ইজ়রায়েল হামলা আরও তীব্র করেছে। দক্ষিণ লেবাননে হিজবুল্লার বিভিন্ন ঘাঁটিতে বিমান হামলা চলছে, যা ইজ়রায়েলের ক্ষেপণাস্ত্র হামলার পাশাপাশি জোরদার করা হয়েছে। ইজ়রায়েলের দাবি, তারা ২৯০টি হিজবুল্লাহ ঘাঁটি ধ্বংস করেছে। তবে, হিজবুল্লা পাল্টা দাবি করেছে যে তারা ইজ়রায়েলের সেনাঘাঁটিতে হামলা চালিয়েছে।

পোষা কুকুর আক্রান্ত হতে পারে পার্ভো ভাইরাস? সচেতনতা জরুরি!

হামলা জোরদার

এই দাবি ও পাল্টা দাবির মধ্যে সংঘর্ষের তীব্রতা বেড়েছে। হিজবুল্লা সতর্ক করে দিয়েছে যে, ইজ়রায়েলের হামলার ফল ভুগতে হবে তাদের। হিজবুল্লা জানিয়েছে, তারা ইজ়রায়েলের সেনাঘাঁটি ও বিমানঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা চালাচ্ছে। ইজ়রায়েল অবশ্য হিজবুল্লাকে সমূলে উপড়ে ফেলতে অভিযানে থাকতে প্রতিজ্ঞাবদ্ধ।

মা উড়ালপুলে চিনা মাঞ্জার কারণে আবারও দুর্ঘটনা!

শনিবার থেকেই শুরু হওয়া এই হামলা রবিবার আরও বৃদ্ধি পেয়েছে। ইজ়রায়েল দাবি করছে, তাদের বিমান হামলায় কয়েকজন হিজবুল্লাহ কমান্ডার নিহত হয়েছেন, আর লেবাননের সংবাদমাধ্যম জানাচ্ছে, বেইরুটে ইজ়রায়েলের হামলায় ৩৭ জনের মৃত্যু হয়েছে।

সংঘর্ষের কারণে ইজ়রায়েল-লেবানন সীমান্ত এলাকা থেকে প্রায় ১০ হাজার মানুষ ঘরবাড়ি ছেড়ে অন্যত্র আশ্রয় নিতে বাধ্য হয়েছেন। পরিস্থিতি দিন দিন আরও জটিল হয়ে উঠছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর