image

ব্যুরো নিউজ,১০ সেপ্টেম্বর: বীরভূম জেলার বাঁশলৈ স্টেশনের কাছে একটি যাত্রিবাহী ট্রেন ইঞ্জিন বিকল হয়ে দাঁড়িয়ে পড়েছে, যার ফলে যাত্রীরা বিশাল সমস্যায় পড়েছেন। রেল সূত্রে জানা গেছে, দীর্ঘ ৪০ মিনিটেরও বেশি সময় ধরে এই ট্রেনটি দাঁড়িয়ে রয়েছে। ইঞ্জিনের এই আকস্মিক বিকলের কারণে ট্রেনের যাত্রীরা বড় বিপদে পড়েছেন। তাদের বেশিরভাগই ট্রেন থেকে নেমে রেলপথ ধরে হাঁটতে শুরু করেছেন, যা একটি অস্বস্তিকর পরিস্থিতি তৈরি করেছে।

তুলা , বৃশ্চিক এবং ধনু রাশির মানুষেরা কেমন স্বভাবের হন জেনে নিন

রেলপথ ধরে হাঁটতে শুরু করেছেন যাত্রীরা

এই সমস্যা ঘটেছে রামপুরহাট-গয়া প্যাসেঞ্জার ট্রেনে। এলাকার বেশিরভাগ যাত্রীরাই গন্তব্যে পৌঁছানোর জন্য এই ট্রেনটি ব্যবহার করেন। কিন্তু ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে যাওয়ার পর যাত্রীরা সামস্যায় পড়েছেন। স্থানীয় রেলপথ সূত্রে জানা গেছে, রামপুরহাট স্টেশনে এই পরিস্থিতি সম্পর্কে অবহিত করা হয়েছে এবং সেখান থেকে রেলের আধিকারিকরা এসে ট্রেনের ইঞ্জিন মেরামতের চেষ্টা করছেন।

৭২ ঘণ্টা ট্রাক ধর্মঘটের ডাক দিল ট্রাক কর্পোরেট এসোসিয়েশন

যাত্রীরা অনেকেই দীর্ঘক্ষণ অপেক্ষা করার পর অবশেষে ট্রেন থেকে নেমে রেলপথ ধরে হাঁটতে শুরু করেছেন। এতে  তাদের সমস্যার পরিমাণ আরও বেড়ে গেছে। কিছু যাত্রী যারা দীর্ঘ পথ পাড়ি দেওয়ার জন্য ট্রেনে চড়েছিলেন  অনেকেরই কাছাকাছি কোথাও পৌঁছানোর কোনো উপায় না থাকায় তারা হেঁটে চলতে বাধ্য হচ্ছেন।

এছাড়া, ইঞ্জিন মেরামতির কাজ ত্বরান্বিত করতে রেল কর্তৃপক্ষের পক্ষ থেকে জরুরি ব্যবস্থা নেওয়া হচ্ছে। রেলের প্রযুক্তিগত টিম দ্রুতগতিতে সমস্যার সমাধান করার চেষ্টা করছের।সম্ভবত, ভবিষ্যতে এমন পরিস্থিতি এড়াতে রেলপথে আরও উন্নত ব্যবস্থা নেওয়া প্রয়োজন। ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে যাওয়ার মতো সমস্যা মেটাতে দ্রুত কার্যকরী পদক্ষেপ গ্রহণ করা উচিত বলে মনে করছেন যাত্রীরা, যাতে করে যাত্রীরা এমন সমস্যার মুখোমুখি না হন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর