ed summoned mukul roy

লাবনী চৌধুরী, ১৬ ফেব্রুয়ারি: তৃণমূল নেতা মুকুল রায়কে দিল্লিতে ডেকে পাঠাল ইডি। অ্যালকেমিস্ট মামলায় প্রায় ১৯০০ কোটি টাকা আর্থিক তছরুপের অভিযোগ।

Advertisement of Hill 2 Ocean

সন্দেশখালি: পুলিশ যেনও বাধার প্রাচীর!

আগামী ১৯ ফেব্রুয়ারি দিল্লিতে তলব করা হয়েছে মুকুল রায়কে। সেখানে ইডি দফতরে হাজিরা দিতে হবে তাঁকে। ইডি সূত্রে জানা গিয়েছে, অ্যালকেমিস্ট দুর্নীতি মামলায় তলব করা হয়েছে মুকুল রায়কে। জানা গিয়েছে, ধৃত কেডি সিংকে জেরা করে বেশ কিছু তথ্য পেয়েছেন তদন্তকারী আধিকারিকরা। তার ভিত্তিতেই মুকুল রায়কে তলব করা হয়েছে বলে জানা গিয়েছে।

ed summoned mukul roy

তবে অনেকটা সময় পর ফের সংবাদ শিরোনামে উঠে এলো তৃণমূল নেতা মুকুল রায়ের নাম। একটা সময় ছিল যখন তাকে রাজনীতির চাণক্য বলা হত। আজ সেই মুকুল রায় রাজনীতির থেকে শত হাত দূরে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সর্বক্ষণের ছায়াসঙ্গী ছিলেন মুকুল। কেন্দ্রীয় মন্ত্রীও হয়েছিলেন। কিন্তু, পরে তিনি দল পরিবর্তন করে যোগ দেন বিজেপিতে। সুতরাং বিরোধী দলে থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরধিতাও করেছেন তুমুল। এরপরে শেষে ফেরেন ঘরে। তবে, ঘর ওয়াপসি হল বটে। কিন্তু রাজনীতির ময়দানে সিংহের মতো দাপট আর বহাল রইল না। তারপর থেকে তাঁকে আর সেভাবে দেখা যায়নি।

তবে এরই মধ্যে হঠাৎ কেন্দ্রীয় সংস্থার তলব। ইডি-র তলবে মুকুল দিল্লী যান কি না সেই নিয়েও চলছে চর্চা। তবে এ প্রসঙ্গে মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু জানান, বাবার শারীরিক অবস্থা ভালো নয়। তদন্ত চলছে। এ বিষয়ে কোনও মন্তব্য করব না। তবে ২-৩ দিন আগে কেন্দ্রীয় সংস্থার চিঠি এসেছে। তবে উনি দিল্লী যেতে পারবেন না। কেউ বাড়িতে আসতে চাইলে আসতে পারে। ফোনে কথা বলতে পারবেন, ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমেও কথা বলতে পারবেন। তবে কোথাও যাওয়া ওনার পক্ষে সম্ভব নয়। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর