East Benga lDominanceIn Kolkata League 2024

ব্যুরো নিউজ,১৮ সেপ্টেম্বর :কলকাতা লিগে একের পর এক সাফল্যের ধারায় রয়েছে ইস্টবেঙ্গল। তারা যেন অপ্রতিরোধ্য, এবং এই ধারাবাহিকতায় সুপার সিক্সের ম্যাচে সুরুচি সংঘকে ৫-০ গোলে পরাজিত করেছে। দলের হয়ে জোড়া গোল করেছেন আমন সিক, এছাড়া একটি করে গোল করেছেন পিভি বিষ্ণু, জেসিন টিকে এবং মহম্মদ রোশাল।

নেইমারে সতর্কবার্তা: এমবাপের সঙ্গে খেলার অভিজ্ঞতা ও রিয়াল মাদ্রিদের ব্রাজিলীয় ফুটবলারদের জন্য নির্দেশিকা

৫ টি গোল ইস্টবেঙ্গলের

মঙ্গলবার নিজেদের মাঠে সুরুচির বিরুদ্ধে খেলতে নেমে শুরু থেকেই নিজেদের দাপট বজায় রেখেছিল লাল-হলুদ। সুরুচিকে দেখে বোঝা যাচ্ছিল, তারা চাপে রয়েছে। ইস্টবেঙ্গলের ফুটবলাররা গতির দিক থেকে প্রতিপক্ষকে বারবার পরাস্ত করতে সক্ষম হচ্ছিলেন।

‘জীবনের আগেও আমি…’ আইপিএলে অধিনায়কত্ব হারানোর বেদনা ঝরে পড়ল ভারতীয় ক্রিকেটর রোহিত শর্মার কন্ঠে!

ম্যাচের ৯ মিনিটের মাথায় প্রথম গোলটি করেন আমন। তার পরপরই আক্রমণের তীব্রতা বাড়াতে থাকে ইস্টবেঙ্গল। ১৭ মিনিটে দ্বিতীয় গোলটি করেন পিভি বিষ্ণু, এবং এরপর ২৬ মিনিটে জেসিন তৃতীয় গোলটি করেন। প্রথমার্ধের শেষদিকে ৪১ মিনিটে আমন তার দ্বিতীয় গোলটি করে দলকে ৪-০ ব্যবধানে এগিয়ে দেন।

ব্রাজিল আর্জেন্টিনা হারলো বিশ্বকাপের কোয়ালিফায়ারে

দ্বিতীয়ার্ধে সুরুচি সংঘ মরিয়া হয়ে রক্ষণাবেক্ষণ করতে থাকে। ৪-০ ব্যবধানে এগিয়ে থাকায় ইস্টবেঙ্গলের আক্রমণ কিছুটা কমে আসে, ফলে খেলার গতি কমে যায়। তবে সুরুচি গোল খাওয়া আটকাতে ব্যর্থ হয় এবং ৭২ মিনিটে দলের পঞ্চম গোলটি করেন রোশাল।

রোহিত শর্মার আত্মবিশ্বাস ও বাংলাদেশে নতুন আশার আলো

এই জয় ইস্টবেঙ্গলের পক্ষে কলকাতা লিগে ১৪ ম্যাচে ৪০ পয়েন্ট এনে দিয়েছে। দ্বিতীয় স্থানে রয়েছে ডায়মন্ড হারবার, যারা ১৩ ম্যাচে ৩৫ পয়েন্ট অর্জন করেছে। ভবানীপুর ৩১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে। ইস্টবেঙ্গল এখনও পর্যন্ত একটিও ম্যাচ হারেনি—১৪ ম্যাচের মধ্যে তারা ১৩টি জয় এবং ১টি ড্র করেছে। আমন ও বিষ্ণুরা যে ফর্মে আছেন, তাতে তাদের সমর্থকেরা চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখতে শুরু করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর