east-bengal-home-return-story-defeat

ব্যুরো নিউজ ২৮ সেপ্টেম্বর: হেরে যাওয়ার মধ্যে কোনো ভুল নেই, কিন্তু হার মেনে নিয়ে চুপ থাকা ভুল। এই বার্তা নিয়ে মাঠে নেমেছিলেন ইস্টবেঙ্গলের ফুটবলাররা, তবে ঘরের মাঠে প্রথমবার খেলেও জয়লাভ করতে পারল না তারা। আইএসএলে এফসি গোয়ার কাছে ২-৩ গোলে পরাজিত হয়েছে লাল-হলুদ শিবির। গোয়ার হয়ে হ্যাটট্রিক করেন বোরহা হেরেরা, যিনি গত মরসুমে ইস্টবেঙ্গলের জার্সিতে খেলেছিলেন। গোল করার পরে বিশেষ উল্লাস দেখা যায়নি তার মধ্যে, কিন্তু তার পারফরম্যান্স স্পষ্টতই ইস্টবেঙ্গলকে একটি বার্তা দিয়ে গিয়েছে।

 অতীতের বিতর্কে পেছনে ফেলে নতুন পথ চলা শুরু নোবেলের 

এই হার একটি চ্যালেঞ্জ বলেলেন কোচ

গোয়ার প্রথম দুই গোলেই ইস্টবেঙ্গলের রক্ষণভাগের ভুল ছিল। প্রথম গোলটি আসে ১৩ মিনিটে, যেখানে ডিফেন্ডারদের ভুলে বক্সে ঢুকে যান দেজান দ্রাজিচ। তার শট রুখতে গিয়ে ফিরতি বলে গোল করেন বোরহা। দ্বিতীয় গোলের সময়ও রক্ষণভাগের সদস্যরা সঠিক জায়গায় ছিলেন না। হিজাজি মাহেরের ভুলের সুযোগ নিয়ে বরিস সিংহ বোরহাকে বল দিয়ে গোল করান।ইস্টবেঙ্গলের কোচ কার্লেস কুয়াদ্রাতের জন্য চিন্তার বিষয় যে, রক্ষণভাগের এই দুর্বলতা পরপর তিনটি ম্যাচে দেখা গেছে। ২১ মিনিটের মাথায় দ্বিতীয় গোল হজম করার পরে টিমের মধ্যে একরকম হতাশা ছড়িয়ে পড়ে। যদিও গোলের পরে ইস্টবেঙ্গল একটি পেনাল্টি পায়, যা সফলভাবে কাজে লাগান মাদি তালাল। তিনি গোলরক্ষক লক্ষ্মীকান্ত কাট্টিমনিকে ভুল দিকে পাঠিয়ে এক গোল শোধ দেন।

এসএসসি নিয়োগের জট কাটলোঃদীর্ঘ ৯ বছর পর শুরু হল প্রক্রিয়া

ম্যাচ শেষে ইস্টবেঙ্গল সমর্থকদের কাছে ‘গো ব্যাক’ শ্লোগান শোনা যায়, যা দলের খারাপ পারফরম্যান্সের ইঙ্গিত দেয়। লাল-হলুদ সমর্থকরা বোরহার নামেও জয়ধ্বনি দেয়, যা ইস্টবেঙ্গলের জন্য একটি অস্বস্তিকর পরিস্থিতি তৈরি করে।ইস্টবেঙ্গলকে পরের ম্যাচের জন্য প্রস্তুত হতে হবে এবং দ্রুত তাদের রক্ষণভাগের সমস্যাগুলি সমাধান করতে হবে। কোচ কুয়াদ্রাতের জন্য এই হার একটি চ্যালেঞ্জ, যা তাকে রাতের পর রাত চিন্তা করতে বাধ্য করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর