chandranath sinha

ব্যুরো নিউজ,৫ সেপ্টেম্বর: নিয়োগ দুর্নীতি মামলায় ধরা পড়া কুন্তল ঘোষের ডায়েরিতে  নাম ছিল রাজ্যের বর্তমান কারা মন্ত্রী চন্দ্রনাথ সিনহার । এবার সেই মামলায় ডাক পেলেন চন্দ্রনাথ। বুধবার সকাল সাড়ে দশটায় সল্টলেকের সি জি ও কমপ্লেক্সে হাজির হন চন্দ্রনাথ সিনহা । এর আগে বারবার তাকে ডাকলেও  হাজিরা এড়িয়ে যাচ্ছিলেন চন্দ্রনাথ বিভিন্ন কাজে ও নির্বাচনের অজুহাতে । ই ডির  দপ্তরের ধারে পাশে যায়নি চন্দ্রনাথ। তাকে বেশ কয়েক ঘন্টা জেরা করা হয়েছে । কেন  কুন্তলের ডায়েরিতে তার নাম সেই প্রশ্নের মুখে কারামন্ত্রী । উত্তর দিতে পারেননি বলে জানা গেছে ।

শুধু চা সিগারেট খেয়েই ধার প্রায় ২৪ হাজার! মাথায় হাত ক্যান্টিন মালিকের

বারবার হাজিরা এড়িয়েছেন নানা অছিলায়

ইতিপূর্বে চন্দ্রনাথ সিনহার বীরভূমের বাড়িতে ধর্না দিয়েছিল এইডি। সেখানে বহু নথি বাজেয়াপ্ত করে ইডির অফিসাররা ।এরপর তার মোবাইল ফোন বাজেয়াপ্ত করলেও তার লক খুলতে পারেনি ইডির করতারা । সেই বিষয়েও জেরা করা হয়েছে চন্দ্রনাথকে। চলতি বছরের 22 মার্চ বীরভূমে চন্দ্রনাথের বাড়িতে হানা দেয় ইডি ।এরপর বিভিন্ন অজুহাতে তিনি তদন্ত এড়িয়ে যাচ্ছিলেন। গোয়েন্দারা জানিয়েছেন চন্দ্রনাথের সুপারিশে রাজ্যের শিক্ষা দপ্তরে বিভিন্ন পদে চাকরি দেওয়া হয়েছিল বেআইনিভাবে । সেই মামলার তদন্তে কার্যত বিপাকে পড়েছেন চন্দ্রনাথ।

কোচবিহারের মাথাভাঙ্গার ঘটনায় সোচ্চার শুভেন্দু

তৃণমূল কংগ্রেসের তরফ থেকে বলা হয়েছে নিরপেক্ষ তদন্ত হোক সেটাই তারা চাইছেন । তদন্তে দোষী সাব্যস্ত হলে তাকে ফল ভোগ করতে হবে । পার্টি তার পাশে দাঁড়াবে না ।জানা গেছে চন্দ্রনাথ মন্ত্রী হিসেবে কলকাতার রাজভবন সংলগ্ন একটি আবাসনে থাকতেন । সেখানে সারাদিনই নিজের ইয়েস ম্যানদের ঘেরাটোপে বসে আড্ডা দিতেন ।তেমনভাবে মন্ত্রকের কাজও তাকে করতে দেখা যায়নি ।এজন্য রাজ্যের মুখ্যমন্ত্রী যথেষ্ট বিরক্ত প্রকাশ করেছেন । কিন্তু চন্দ্রনাথ নির্বিকার । অনেকেই বলেছেন মৎস্য দপ্তর অথবা বর্তমান কারা দপ্তর কোনটি তিনি ভালো করে বুঝতেই পারেননি। এখন দেখার তার হাল পার্থ ,বালু বাকিবুর ও শিক্ষা দপ্তরের বাকিদের  মত হয় কিনা । সেদিকেই তাকিয়ে আছেন রাজ্যের মানুষ।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর