durgapuja-carnival-extra-metro-kolkata

ব্যুরো নিউজ, ১৫ অক্টোবর :দুর্গাপুজোর দিনগুলোতে কলকাতা মেট্রোতে ভিড় উপচে পড়েছিল। এবার পুজোর শেষে শুরু হতে চলেছে কার্নিভাল। আর এই উপলক্ষে বাড়তি মেট্রোর ব্যবস্থা নেওয়া হয়েছে। রাজ্য সরকারের অনুরোধের প্রেক্ষিতে কলকাতা মেট্রো কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত নিয়েছে।

ট্রেনের দেরির অভিযোগে যাত্রীকে ক্ষতিপূরণ দিচ্ছে রেল

কার্নিভালের কত রাত পর্যন্ত চলবে মেট্রো ?

জুনিয়র ডাক্তারদের ‘দ্রোহের কার্নিভাল’, সরকারের চিঠিতে উত্তেজনা

প্রতিদিন রাত ৯টা ৪০ মিনিটে কবি সুভাষ ও দমদম স্টেশন থেকে শেষ মেট্রো ছাড়ে। তবে কার্নিভালের কারণে ৯টা ৪০ মিনিটের পরে রাত ১০টা, ১০টা ২০ মিনিট এবং ১১টা নাগাদ দুটি প্রান্তিক স্টেশন থেকে অতিরিক্ত মেট্রো চালানো হবে। অর্থাৎ, তিন জোড়া বাড়তি মেট্রো দেওয়া হচ্ছে। বিশেষ মেট্রোটি ১০টা ৪০ মিনিটে আগের মতোই চলবে, তাতে কোনও পরিবর্তন হবে না।

পুজোয় রেকর্ড ৫০ লক্ষের বেশি যাত্রীর আনাগোনা মেট্রো

আজ রেড রোডে অনুষ্ঠিত হতে যাচ্ছে পুজো কার্নিভাল। যেখানে বিদেশি অতিথিরাও উপস্থিত থাকবেন। কিন্তু জুনিয়র ডাক্তারদের দ্রোহের কার্নিভাল নিয়ে রাজ্য সরকারের তরফে উদ্বেগ প্রকাশ করা হয়েছে। মুখ্যসচিব মনোজ পন্থ ডাক্তারদের কাছে চিঠি দিয়ে অনুরোধ করেছেন, যাতে এই আন্দোলন পুজো কার্নিভালের সঙ্গে যাতে কোনও সংঘাত না হয়।

তবে ডাক্তাররা দাবি করেছেন, তাদের দ্রোহ কার্নিভালের ফলে পুজো কার্নিভালের কোনও সমস্যা হবে না। এই পরিস্থিতিতে কলকাতা মেট্রো কর্তৃপক্ষের বাড়তি পদক্ষেপ মেট্রো যাত্রীদের জন্য গুরুত্বপূর্ণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর