durga-puja-leave-joy-state-employees

ব্যুরো নিউজ,৫ অক্টোবর:এ বছর দশমী পড়ছে ১৩ অক্টোবর, আর তার পর অতিরিক্ত দুই দিন ছুটি থাকবে। ১৬ থেকে ১৮ অক্টোবর পর্যন্ত লক্ষ্মীপুজোর জন্যও ছুটি রয়েছে। রাজ্য সরকারের সমস্ত কর্মচারীরা একটানা ১৬ দিন ছুটি উপভোগ করবেন। ১৯ এবং ২০ অক্টোবর শনিবার ও রবিবার পড়ায় ছুটি আরও বাড়বে।

দক্ষিণেশ্বরগামী মেট্রো যাত্রীদের দুর্ভোগঃ দুর্গাপুজোর আগেই বিপত্তি 

সাজসজ্জা শুরু

দুর্গাপুজো বাঙালির শ্রেষ্ঠ উৎসব, এবং এই উৎসবের প্রস্তুতিতে গোটা রাজ্য ব্যস্ত হয়ে পড়ে। শহর থেকে গ্রাম—সব জায়গায় উৎসবের সাজসজ্জা শুরু হয়ে গেছে। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একের পর এক দুর্গাপুজো উদ্বোধন করছেন। সরকারি কর্মচারীরা এখন স্বাভাবিকভাবেই খুশি, কারণ তাদের বেতন এবং বোনাস ইতিমধ্যেই হাতে এসেছে।আজ শনিবার ছুটি, রবিবার তো আছেই। আর সোমবার থেকেই দুর্গাপুজোর ছুটি শুরু হবে। এই কারণে গতকাল সন্ধে থেকেই খুশির হাওয়া ছড়িয়ে পড়েছে।

কাশী বোস লেনের এবারের পুজোর থিম ‘রত্নগর্ভা’ 

এই ১৬ দিনের টানা ছুটি ২০ অক্টোবর রবিবার শেষ হবে। এরপর ২১ অক্টোবর থেকে সরকারি অফিস এবং নবান্ন খুলবে। তবে এই সময়ে নবান্নে কর্মরত কিছু কর্মকর্তা বিশেষ কাজে আসবেন, কিন্তু তাদের উপস্থিতি খুবই সীমিত হবে।এছাড়া, কালীপুজোর জন্যও ৩১ অক্টোবর ছুটি পাবেন সরকারি কর্মচারীরা। ৫ ও ৬ অক্টোবর শনিবার ও রবিবার, এবং ৭ অক্টোবর সোমবার চতুর্থীর ছুটি রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর