Durga Puja Festivities Impacted: Virtual Inauguration by CM

ব্যুরো নিউজ,১৮ সেপ্টেম্বর:দুর্গাপুজো আসছে, কিন্তু এবারের উৎসবের আবহে কিছুটা ছন্দপতন ঘটেছে। রাজ্যের পরিস্থিতি এবং চলমান প্রতিবাদের কারণে অনেকেই উৎসবে মেতে উঠতে পারছেন না। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উৎসবের উদ্বোধনের জন্য প্রস্তুতি নিচ্ছেন, তবে তা সম্পূর্ণরূপে ভার্চুয়াল মাধ্যমে হবে।

২০ বছরের লটারি খেলার পর ভাগ্য খুলল: ১০ লক্ষ ডলার জয়ী টমাস

মুখ্যমন্ত্রীর ভার্চুয়াল উদ্বোধন

গত বছরেও মহালয়ার আগে ভার্চুয়াল পদ্ধতিতে পুজোর উদ্বোধন করেছিলেন মমতা। এবছরও তেমনটাই হতে পারে। ২ অক্টোবর তমলুকের একটি পুজো উদ্বোধন করার সম্ভাবনা রয়েছে তার। পুলিশের প্রশাসনিক আধিকারিকরা রাজ্যের বিভিন্ন প্রান্তে গিয়ে পুজোর প্রস্তুতি খতিয়ে দেখেন এবং তারপর সিদ্ধান্ত নেওয়া হয়, কোন পুজোগুলি মুখ্যমন্ত্রী উদ্বোধন করবেন।

নতুন বন্দে ভারত এক্সপ্রেস: বোলপুর শান্তিনিকেতনে আরও একটি সংযোগ

এদিকে, আরজি কর কাণ্ডের প্রভাব অনেকের মনে উৎসবের আনন্দ মুছে দিয়েছে। পুজোর বাজারে এর প্রভাব স্পষ্ট দেখা যাচ্ছে, যেখানে বিগ বাজেটের পুজোর সংখ্যা নিয়ে সংশয় দেখা দিয়েছে। পুজো উদ্যোক্তারা মুখ্যমন্ত্রীর উদ্বোধনকে কেন্দ্র করে উৎসাহিত হলেও, চলমান পরিস্থিতির কারণে প্রস্তুতিগুলো যেন তেমন জমে উঠছে না।বিগত বছরগুলোর তুলনায় এবার পুজোর বাজারে যে চাহিদা ছিল, তা অনেকটাই কম। পুজোর আনন্দ ফিরিয়ে আনতে হলে, সম্ভবত সবাইকে একত্রিত হয়ে পরিস্থিতির দিকে নজর দিতে হবে। মুখ্যমন্ত্রীর ভার্চুয়াল উদ্বোধন আশা জাগালেও, সত্যিকারের উৎসবের অনুভূতি ফিরে পাওয়ার জন্য আরো কিছু করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর