Drug recovery by Indian Navy

ব্যুরো নিউজ, ২৮ ফেব্রুয়ারি: গুজরাটের পোরবন্দর থেকে উদ্ধার করা হলো কয়েক হাজার কেজির মাদক। এনসিবির সাথে যৌথ অভিযান চালিয়ে ওই মাদক উদ্ধার করেছে ভারতীয় নৌ সেনা। বরাদ্দ হওয়া ওই মাদকের পরিমান জানা গিয়েছে ৩ হাজার ৩০০ কেজি। উল্লেখ্য, বহুদিন ধরেই গুজরাটের বিভিন্ন জায়গায় মাদক বিরোধী অভিযান চালানো হচ্ছিলো।

বার্ড ফ্লুর কবলে অ্যান্টার্কটিকা

Drug recovery

এত পরিমাণ মাদক উদ্ধারের পর সেই অভিযানে এসেছে বড়সড় সাফল্য। সূত্রের খবর, গুজরাটের পোরবন্দরের সামুদ্রিক এলাকায় নজরদারির কাজে নিযুক্ত ছিল বিমান। সেখানে একটি নৌকো দেখে তাদের সন্দেহ হওয়ায় তাঁরা খবর দেন নৌ সেনায়। এরপর এনসিবিকে সাথে নিয়ে নৌকা পাকড়াওয়ের কাজে লাগে নৌসেনা।

মাদক উদ্ধারে নৌসেনার বড়সড় সাফল্য 

ইরানি ওই নৌকা থেকে গ্রেফতার করা হয় ইরান ও আফগানিস্তানের মোট ৪ জন বাসিন্দাকে। এরপর সন্দেহভাজন সেই নৌকার তল্লাশি চালাতেই সেখান থেকে উদ্ধার হয় ৩০৮৯ কেজি চরস, ১৫৮ কেজি মেথামফেটামিন সহ ২৫ কেজি মরফিন। ধৃত সকলকে তুলে দেওয়া হয়েছে পুলিশের হাতে।

Advertisement of Hill 2 Ocean

মনে করা হচ্ছে, অতীতে মাদক পাচারে ধরপাকড়ের ক্ষেত্রে যে সাফল্য এসেছে তার মধ্যে সবচেয়ে বড় সাফল্য হলো এটি। ঘটনার সাফল্যে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক এনসিবি, নৌসেনা ও গুজরাট পুলিশকে অভিনন্দন জানিয়েছেন। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর