k-hoysala-demise

ব্যুরো নিউজ, ২৪ ফেব্রুয়ারি: ফের একবার মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকলো ভারতীয় ক্রিকেট। কর্ণাটকের বেঙ্গালুরুতে বাইশ গজেই খেলতে খেলতে মারা গেলেন ভারতীয় তারকা ক্রিকেটার কে হয়সালা। তবে এই প্রথম নয়। এর আগেও বাইশ গজে জয়েশ সালভা, ফিল হিউজস, রমন লাম্বার মতো বহু ক্রিকেটার প্রাণ হারিয়েছেন।

K Hoysala death

জানা গিয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন ওই ক্রিকেটার। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৩৪ বছর। শুক্রবার বেঙ্গালুরুতে এজিএস সাউথ জোন টুর্নামেন্টের ফাইনাল খেলা ছিল।

তাড়কা ক্রিকেটারের মৃত্যুতে শোক ক্রিকেট মহলে

সেই খেলায় কর্ণাটক ও বেঙ্গালুরু মুখোমুখি হয়েছিলো। ওই ম্যাচে জয়ী হয়ে মাঠেই আনন্দ উপভোগে মেতেছিলেন কর্ণাটকি ক্রিকেটাররা।

সন্দেশখালি যাওয়ার পথে গ্রেফতার সাংসদ লকেট চট্টোপাধ্যায়

হার্ডল করে দলের জয় সেলিব্রেট করছিলেন তাঁরা সকলে। সেই সময়েই বুকে ব্যথা অনুভব করেন হয়সালা। সঙ্গেসঙ্গেই তিনি জ্ঞান হারিয়ে মাঠে লুটিয়ে পড়েন। এরপর কৃত্রিম প্রক্রিয়াতে হয়সালার শ্বাসপ্রশ্বাস চালু রাখার ব্যবস্থা করেন সতীর্থরা। বন্দোবস্ত করা হয় সিপিআর দেওয়ারও।

Advertisement of Hill 2 Ocean

এরপর তাঁর সতীর্থরা তাঁকে নিকটবর্তী বোরিং হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। তিনি কর্ণাটকের ক্রিকেটের অতি পরিচিত মুখ। তাঁকে অলরাউন্ডার হিসেবেই সবাই চেনে। তাঁর মৃত্যুতে গভীর শোকের ছায়া তাঁর পরিবার থেকে শুরু করে গোটা ক্রিকেট মহলে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই তাঁর মৃত্যুতে সমবেদনা জানিয়েছেন। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর