dimitrios diamantakos noe east bengal

ব্যুরো নিউজ, ২২ জুলাই:গত ফুটবল মরশুমে আই এস এল এ সোনার বুট জয়ী ফুটবলার দিমিত্রীয়স দিয়ামানতাকোস যোগ দিলেন ইস্টবেঙ্গল দলে। গত শনি বার ইস্টবেঙ্গলে যোগ দিয়েছিলেন জিকসন সিংহকে। দিমিত্রীয়স ইস্ট বেঙ্গলে যোগ দেওয়ায় দলের শক্তি অনেকটাই বাড়বে বলে মনে করছেন ইস্টবেঙ্গল কর্তারা। কারণ গত মরশুমে দিমিত্রীয়স কেরালা ব্লাস্টারস দলে খেলে এক মরশুমে তেরোটি গোল করেছিলেন। এবার সেই দিমিত্রীয়স ইস্টবেঙ্গলে যোগ দিয়ে তিনি সর্বোচ্চ স্কোরারই হবেন এমন আশা করছেন ইস্টবেঙ্গল কর্তারা।

ঝগড়ায় ইতি বিরাট এখন গম্ভীরের বন্ধু

এতদিন বেঙ্গলের ভরসা ছিল ক্লেইটন

রবিবার দিমিত্রীয়স যখন কলকাতা বিমানবন্দরে বৃষ্টির মধ্যেই পা রাখেন তখন লাল হলুদ সমর্থকরা তাকে স্বাগত জানায়। সমর্থকের সংখ্যা ছিল যথেষ্ট বেশি। ইস্টবেঙ্গলে দু বছরের জন্য প্রতিবদ্ধ হয়েছেন দিমিত্রীয়স। ভারতের মাটিতে ৩৮টি ম্যাচে তিনি ২৩ টি গোল করেছেন। গ্রিক ফুটবলার দিমিত্রীয়স এদিন অবশ্য মাঠে নামতে পারেননি কারণ তার মেডিকেল পরীক্ষা হয়।

স্বামী-স্ত্রীর ঝগড়ার বিরল নজির! অবশেষে বিমান নামাতে বাধ্য হলেন পাইলট

ছ’ ফুট উচ্চতা ৩১ বছর বয়সী দিমিত্রীয়স কোনভাবেই আপোষ করবেন না গোল করার ব্যাপারে। এতদিন বেঙ্গলের ভরসা ছিল ক্লেইটন। তার সঙ্গে এবার দিমিত্রীয়স জুটি বাধলে ইস্টবেঙ্গলে গোলের খরা কাটতে বাধ্য বলে মনে করছেন ইস্টবেঙ্গল কোচ কার্লোস কুয়াদ্রা। আসন্ন ডুরান্ড কাপ থেকেই এই জুটি যাতে নিয়মিত গোল করতে পারে সেদিকেই চোখ রাখছেন কুয়াদ্রাত।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর