diamond-statue-of-ratan-tata

ব্যুরো নিউজ,১৬ অক্টোবর:গুজরাটের সুরাটে ১১ হাজার হিরে দিয়ে তৈরি হলো প্রয়াত শিল্পপতি রতন টাটার অবয়ব। ভিডিওটি নিমেষে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। রতন টাটা ৮৬ বছর বয়সে মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে প্রয়াত হন। তার মৃত্যুতে গোটা দেশ শোকস্তব্ধ হয়ে পড়ে। দুর্গাপুজোর আনন্দও ম্লান হয়ে যায় তার প্রয়াণে।

করোনার পর এবারের পুজোর ভিড় ফিরিয়ে দিল ব্যবসার প্রাণ

রতন টাটার আত্মার শান্তি কামনা

রাতন টাটার মৃত্যুতে শোক পালন করতে দেশের বিভিন্ন স্থানে মানুষ বিভিন্ন ভাবে তাদের আবেগ প্রকাশ করেছেন। কেউ মাইক বন্ধ করে শোক পালন করেছেন, কেউ আবার মোমবাতি জ্বালিয়ে তার প্রতি শ্রদ্ধা জানিয়েছেন। তবে, সম্প্রতি একটি অলংকার নির্মাতা সংস্থা গুজরাটে তার অবয়ব তৈরি করে এবং সেটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচনার জন্ম দেয়।এই শিল্পকর্মে ১১ হাজার হিরে ব্যবহার করা হয়েছে, যা রতন টাটার সম্মানে একটি অসাধারণ উপহার হিসেবে বিবেচিত হচ্ছে। ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট “ইনস্ট্যান্ট বলিউড” থেকে এই ভিডিওটি প্রকাশ করা হয়েছে, যা ইতিমধ্যেই প্রায় ৫ মিলিয়ন মানুষ দেখেছেন।

করোনার পর এবারের পুজোর ভিড় ফিরিয়ে দিল ব্যবসার প্রাণ

ভিডিওটি দেখে দর্শকেরা মুগ্ধ হয়েছেন। একজন ব্যবহারকারী কমেন্টে লেখেন, “সমস্ত হিরে একত্রিত হয়ে একটি আসল হিরের ছবি তৈরি হলো। ভারতের কোহিনুর, আপনাকে সবসময় মিস করি। আপনি চলে যাওয়ার দিন আমি চোখের জল ধরে রাখতে পারিনি।” অন্য একজন মন্তব্য করেছেন, “১১,০০০ হিরে দিয়েও এই আসল হিরের বিকল্প তৈরি হতে পারে না।” আরও একজন লিখেছেন, “যদি তিনি বেঁচে থাকতেন, তবে কত আনন্দ পেতেন। রতন টাটার আত্মার শান্তি কামনা করি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর