devshree-prosenjit going to work

ব্যুরো নিউজ, ২ অক্টোবর :১৯৯৪ সালে মুক্তি পায় ঋতুপর্ণ ঘোষের নির্মাণ ‘উনিশে এপ্রিল’, যা দেবশ্রী রায় ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের দারুণ অভিনয়ের জন্য দর্শকদের হৃদয় জয় করেছিল। এই ছবি শুধু বক্স অফিসে নয় শুধু, টলিউডের ইতিহাসে একটি মাইলফলক হিসেবে বিবেচিত। এই জুটির পর্দার রসায়ন ছিল নজরকাড়া। তাদের ব্যক্তিজীবনও ভক্তদের আগ্রহের কেন্দ্রবিন্দু হয়ে ওঠে।

সৌমিতৃষার জীবনের নতুন মোড়: বন্ধুত্ব থেকে অভিনয়ে জয়!

কি বলেন অভিনেত্রী দেবশ্রী

দেবশ্রী রায় এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিয়ে হয় ১৯৯২ সালে। টলিপাড়ার এই দুই তারকার সম্পর্ক ছিল সবার নজরে। তবে তাদের বিয়ের সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। মাত্র তিন বছরের মাথায় ১৯৯৫ সালে তাদের বিচ্ছেদ ঘটে। যা ভক্তদের জন্য ছিল এক শোকের খবর। তারপর থেকে তারা আর একসঙ্গে পর্দায় দেখা দেননি।  দর্শকেরা এখনও অপেক্ষা করছেন তাদের আবার একসঙ্গে পর্দায় দেখার জন্য।

‘প্রতি রাতে কাঁদা ছাড়া আর কোন উপায় ছিল না’ অভিনেত্রী কণীনিকা কেন ?

একবার দেবশ্রী রায়কে এই সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে, তিনি বিষয়টিকে এড়িয়ে গিয়ে বলেন, ‘এ বিষয়ে মন্তব্য করতে চাই না’। তার মুখাবয়বেই স্পষ্ট ছিল যে, এই বিষয়টি তার জন্য অস্বস্তিকর।

তবে বর্তমানে দেবশ্রী রায় আবার ফিরেছেন শুটিংয়ে। একের পর এক নতুন কাজের প্রস্তাব পাচ্ছেন। অন্যদিকে, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তার অভিনয়ে রীতিমত ঝড় তুলছেন। বয়স বাড়লেও তার গ্ল্যামার এবং স্টারডম আগের মতোই বিদ্যমান। তিনি যদিও ইন্ডাস্ট্রি শব্দটি শুনতে পছন্দ করেন না।  কিন্তু বাস্তবে তিনি টলিউডের এক প্রভাবশালী তারকা।

উলুবেড়িয়ায় শ্রমিক অসন্তোষঃ ল্যাডলো জুট মিল বন্ধের নোটিস

সদ্য মুক্তি পাওয়া ছবিতে তার অভিনয় আবারও দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। শত শত ভক্ত আজও তাকে দেখতে প্রেক্ষাগৃহে ভিড় জমায়। যা এই জুটির প্রতি দর্শকদের ভালোবাসার প্রকাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর