fire in slum area

ব্যুরো নিউজ,২৩ আগস্ট: গভীর রাতে বিধ্বংসী আগুনে পুড়লো লোহাপট্টির পাঁচটি গুদাম। ঘটনাটি ঘটেছে বুধবার গভীর রাতে। রাত দেড়টা নাগাদ একটি বিধ্বংসী আগুনে পুড়ে যায় কাকুরগাছি লোহাপট্টির পাঁচটি গুদাম একসাথে। ঘটনায় কারো প্রাণ যায়নি বলে জানা গিয়েছে। দমকলের ২০ টি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু ওই ২০ টি দমকলের ইঞ্জিন কে আগুন নেভাতে বেশ বেগ পেতে হয়।

আসছে জন্মাষ্টমী।জানুন ভগবান শ্রীকৃষ্ণের প্রিয় রাশি গুলির নাম

বিধ্বংসী আগুনে পুড়লো লোহাপট্টির পাঁচটি গুদাম

ভয়ংকর আগুনে পাঁচটি গুদাম পুড়ে পুরো ছারখার হয়ে যায়। স্থানীয় সূত্রের খবর ওই গুদাম গুলিতে বাতিল করা জিনিসপত্র যথা লোহা, প্লাস্টিক, কাঠ এইসব মজুদ রাখা হতো। ওই বাতিল করা জিনিস গুলি বিভিন্ন কাজে ব্যবহারের জন্য বিক্রি করা হতো। হঠাৎ করে বুধবার মাঝ রাতে ওই পাঁচটি গুদামের একটি গুদাম থেকে ধোঁয়া বেরোতে দেখেন স্থানীয় এক বাসিন্দা। তিনি বলেন যে তিনি তখনও জেগে ছিলেন।একটি দরকারে ঘর থেকে বেরিয়ে দেখেন যে গুদাম থেকে গল গল করে ধোঁয়া বেরোচ্ছে। তিনি চিৎকার করতে থাকেন এবং সবাইকে ডাকতে থাকেন ।ততক্ষণে আগুন পুরো ছড়িয়ে পড়ে আশেপাশের গুদাম গুলিতেও।

Cricket Rating All Award List এ বর্ষসেরা রোহিত শর্মা।আর কে কে এই লিস্টে দেখে নিন

কয়েক মুহূর্তের মধ্যে পুরো এলাকাটি ধোঁয়ায় ভরে যায়। পুড়ে যাওয়া একটি গুদামের মালিক বলেন যে ঠিক সময়ে দমকলের ইঞ্জিন আগুন নেভাতে না এলে আরও বড় ভয়ংকর ঘটনা ঘটতে পারতো। গুদামে কোন লোক থাকে না তাই কোনো প্রাণহানি ঘটেনি। কিন্তু জিনিসপত্র সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে। স্থানীয় বাসিন্দাদের অনুমান শর্ট সার্কিট এর কারণেই আগুন লাগতে পারে ওই গুদাম গুলিতে। তবে আগুন লাগার সঠিক কারণ সম্পর্কে নিশ্চিত হতে খতিয়ে দেখছে স্থানীয় পুলিশ।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর