Devanshu Bhattacharya

পুস্পিতা বড়াল, ২ এপ্রিল: বিজেপি আজ নির্বাচন কমিশনে অভিযোগ জানাল তমলুক লোকসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী দেবাংশু ভট্টাচার্যের বিরুদ্ধে। দেবাংশু কিছু দিন আগে বসিরহাটের বিজেপি প্রার্থী তথা সন্দেশখালির নির্যাতিতা রেখা পাত্রর স্বাস্থ্যসাথী কার্ডের তথ্য প্রকাশ করেছিলেন সমাজমাধ্যমে। তিনি তাতে দেখাতে চেয়েছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের স্বাস্থ্যসাথী প্রকল্পের উপভোক্তা রেখা পাত্রও। কিন্তু বিষয়টা হচ্ছে, রেখা পাত্রের ব্যাঙ্ক অ্যাকাউন্টের বৃত্তান্তও ছিল ওই কার্ডে।

মেটিয়াবুরুজ চেতলার পরে বাড়ি ভাঙলো বউবাজারে

Advertisement of Hill 2 Ocean

রেখা পাত্রের ব্যাঙ্ক অ্যাকাউন্টের বৃত্তান্তও ছিল ওই কার্ডে

বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক অরুণ সিং ও হরদীপ পুরী নির্বাচন কমিশনে চিঠি দিয়ে বলেন, যে তথ্য প্রকাশ করা হয়েছে তা একান্ত ব্যক্তিগত কোনও ব্যক্তির ক্ষেত্রে। রেখা পাত্র সরকারের কাছে ওই তথ্য দিয়েছিলেন প্রকল্পের জন্য। কারও কাছে ওই তথ্য থাকা সম্ভব নয় রাজ্য সরকার ছাড়া। সেই গোপন তথ্য রাজনৈতিক কারণে ফাঁস করেছে রাজ্যের তৃণমূল সরকার। বিজেপির তরফে অভিযোগ উঠেছে, এভাবেই রাজ্য সরকারের থেকে বাংলার সমস্ত উপভোক্তার ব্যক্তিগত তথ্য চলে গিয়েছে তৃণমূলের কাছে।

অপরদিকে, আগামী ৬২ দিন কেন্দ্রীয় সংস্থাগুলির তদন্ত বন্ধ রাখার অনুরোধ নিয়ে রাজ্যে সমান স্তরে লড়াইয়ের আশ্বাস চেয়ে রাজ্যসভার নেতা ডেরেক ও’ব্রায়েনের নেতৃত্বে আজই একটি প্রতিনিধি দল কমিশনের পূর্ণাঙ্গ বেঞ্চের সঙ্গে বৈঠক করেছেন। দোলা সেন উপস্থিত ছিলেন সেই প্রতিনিধি দলে।তিনি আবার পুরীর অভিযোগের উত্তরে বলেছেন, ‘চোরের মায়ের বড় গলা!’ আর এই নিয়েই ফের বেঁধেছে শোরগোল।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর