delhi-footpath-car-accident

ব্যুরো নিউজ, ২০সেপ্টেম্বর :রাজধানী দিল্লির শাহদারার গীতা কলোনিতে ঘটে গেল এক মর্মান্তিক দুর্ঘটনা। বৃহস্পতিবার মধ্যরাতে একটি দ্রুতগামী গাড়ি ফুটপাথে ঘুমন্ত দুই ব্যক্তির ওপর দিয়ে চালিয়ে দেয়। ইতিমধ্যে একজনের মৃত্যু হয়েছে এবং আরেকজনের গুরুতর আহত হয়েছে। নিহত ব্যক্তির নাম সোনু, বয়স প্রায় চল্লিশের কাছাকাছি। তিনি উত্তর প্রদেশের বাসিন্দা এবং স্থানীয়ভাবে দিনমজুরের কাজ করতেন।

অদিতি-সিদ্ধার্থের প্রেমের গল্প: সাতপাকে বাঁধা পড়লেন দুই তারকা

দিনমজুরের বুকের উপরে চালিয়ে দিল গাড়ি

দুর্ঘটনার সময় সোনু এবং তার বন্ধু মহম্মদ ইসলাম (৩৮) ফুটপাথে ঘুমাচ্ছিলেন। তাদের চাপা দেয়ার পর গাড়িটি গার্ডওয়ালে উঠে গিয়ে ব্যাপক ভাবে ক্ষতিগ্রস্ত হয়। সোনুর মৃত্যু ঘটেছে হাসপাতালে চিকিৎসার সময়, আর ইসলাম গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

অদিতি-সিদ্ধার্থের প্রেমের গল্প: সাতপাকে বাঁধা পড়লেন দুই তারকা

ঘটনার পর পুলিশ দ্রুত কাজ  শুরু করে এবং গাড়ির চালক রাহুল কুমারকে গ্রেফতার করে। রাহুল শাস্ত্রী নগরের বাসিন্দা। দুর্ঘটনার ঘটার পরে তিনি গাড়ি থেকে বেড়িয়ে দাঁড়িয়ে ছিলেন। পিসিআর কলের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে এবং রাহুলকে আটক করে নিয়ে যায়।

নবান্ন চলো নিয়ে আন্দোলনকারী ডাক্তাররা কি জানালেন?তারা কি থাকবেন?

এই ঘটনা শুধু একটি দুর্ঘটনা নয়, বরং শহরের নিরাপত্তা নিয়ে একটি গুরুত্বপূর্ণ প্রশ্ন তুলে ধরেছে। ফুটপাথে ঘুমানো দিনমজুরদের নিরাপত্তার প্রতি দৃষ্টি দেওয়া অত্যন্ত জরুরি। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ঘটনার তদন্ত চলছে এবং অভিযুক্তের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে। এই দুর্ঘটনা শহরের বুকে নিরাপত্তার নতুন সমস্যা তুলে ধরেছে, যা আমাদের সকলকে সচেতন করে তুলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর