deepika padukone baby photo

ব্যুরো নিউজ, ৭ আগস্ট:বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে যে, রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন এবং বিছানার পাশে তোয়ালেতে জড়ানো ছোট্ট ছেলেটিকে নিয়ে দাঁড়িয়ে আছে রানবীর। এই ছবি দেখে প্রাথমিকভাবে অনেকেই মনে করছেন যে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন দম্পতি।

কলকাতা বিমানবন্দরে নতুন পরিষেবা শুরু হতেই যাত্রীদের ব্যাপক সুবিধা

প্রথম সন্তানের অধীর অপেক্ষায় দাম্পত্তি।আপাতোত কোন কাজ করছেন না দীপিকা। ৩৮ বছরে অভিনেত্রী রয়েছেন এখন বিশ্রামেই। কখনো মুম্বাইতে আবার কখনো ব্যাঙ্গালুর তে মা-বাবার সাথে সময় কাটাচ্ছেন তিনি।

মার্চ মাসে সন্তান আসার খবর সোশ্যাল মিডিয়া শেয়ার করেছিলেন দীপবীর জুটি। এরপর তাদের দুজনকে নিয়ে অনেক জলঘোলা হয়। বেশ কয়েক মাস সেভাবে দেখা যায়নি দীপিকাকে। এর ফলে অনেকেই ধারণা করেন যে, হয়তো  সারোগেসির মাধ্যমে সন্তান জন্ম দিচ্ছেন তিনি এবং তার বেবিবাম্প দেখার পরেও তাকে নিয়ে ট্রোল শুরু করে নেটিজেনরা। কিন্তু সেই সময়টা তারা দুজনেই মুখ বন্ধ রেখেছিলেন।

আমরা ভরসা করলেও বিদেশে নিষিদ্ধ ভারতীয় মশলা

পরবর্তীতে জানা যায় ছবিটা ভুয়া। তবে এই ছবিটি মর্ফ করা। বর্তমানে অন্তঃসত্তা অবস্থায় রয়েছেন দীপিকা। সেপ্টেম্বর মাসে তার ডেলিভারি কথা রয়েছে তার।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর