deboshree chowdhuri demonstration at anandapure

ব্যুরো নিউজ, ২৮ এপ্রিল: আগামী ১ জুন সপ্তম দফায় নির্বাচন দক্ষিণ কলকাতা। তার আগে কার্যত উত্তপ্ত হয়ে উঠলো দক্ষিণ কলকাতার আনন্দপুর এলাকা। শনিবার রাতে যখন ব্যানার, পোস্টার লাগানো হচ্ছিল দক্ষিণ কলকাতা সাংগঠনিক জেলার মণ্ডল সভানেত্রী সরস্বতী সরকারের ওপর হামলা চালানো হয় বলে অভিযোগ। ফলে গুরুতর জখম হন বিজেপি নেত্রী। অভিযোগ শনিবার রাতে যখন বিজেপি কর্মীরা আনন্দপুরের চৌবাগা এলাকায় ব্যানার, পোস্টার লাগাচ্ছিলেন তখন তৃণমূল কর্মীরা। ব্যানার, পোস্টার ছিঁড়ে দেওয়া হয় বলেও অভিযোগ। বাধা দিতে গেলে কসবা মণ্ডলের সভানেত্রী সরস্বতী সরকারকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় বলে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ। যদি অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। আনন্দপুর থানায় অভিযোগ দায়ের করেন আক্রান্ত বিজেপি নেত্রী।

সমকামী প্রেম করলে ১৫ বছরের জেল! পাশ হল আইন

থানা ঘেরাও করে বিক্ষোভ বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরীর

রবিবার আক্রান্ত বিজেপি নেত্রীকে দেখতে যান দক্ষিণ কলকাতা বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী। রবিবার সকাল অব্দিও পুলিশ কাউকে গ্রেফতার করতে না পারায় দক্ষিণ কলকাতা বিজেপি কর্মীদের নিয়ে থানা ঘেরাও করেন দেবশ্রী চৌধুরী। থানায় গিয়ে ওসির দেখা না পেয়ে দেবশ্রী চৌধুরী ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘থানায় তো নেই। স্নান করতে গিয়েছেন। স্নান করে মাংস ভাত খাবেন। তারপর সুখটান দেবেন।  সুশান্ত ঘোষকে ফোন করবেন। তারপর সিদ্ধান্ত নেবেন। উনি যতক্ষণ না আসেন আমরা এখানে বসে থাকব। দেখি ওনার হজম হতে কতক্ষণ লাগে। তারপর ওষুধ নিয়ে আসব।’ অভিযুক্তদের কঠোর শাস্তি ও দাবি করেন তারা।

অন্যদিকে এই ঘটনাকে কেন্দ্র করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকে আঙুল তুলে দেবশ্রী চৌধুরী বলেন, ‘একটা মহিলা মুখ্যমন্ত্রীর রাজত্ব চলছে, দক্ষিণ কলকাতার তৃণমূলের মহিলা প্রার্থী মালা রায় ভোট চাইছে মেয়েদের এই করার জন্য? একজন মহিলাকে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে।’ যদিও এলাকার তৃণমূল কাউন্সিলর সুশান্ত ঘোষ রাতে কেন ব্যানার পোস্টার লাগানো হচ্ছিল বলে প্রশ্ন তুলেছেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর