daily horoscope

 

ব্যুরো নিউজ, ১৩ মে:
মীন- আপনার সন্তান আপনার প্রত্যাশা পূরণ করবে। বাইরের কাউকে নিয়ে কথা বলা উচিত নয়। কোনো ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে পারেন। পরিবারের সদস্যরা মিথ্যা কথা শুনবে। আপনার কর্মক্ষেত্রে কোনও পরিবর্তন করা উচিত নয়, অন্যথায় এটি আপনার পরিকল্পনাকে প্রভাবিত করবে। অতীতের কিছু ভুলের জন্য আপনাকে আপনার উর্ধ্বতনদের কাছে ক্ষমা চাইতে হতে পারে। শিক্ষার্থীরা বৌদ্ধিক ও মানসিক বোঝা থেকে মুক্তি পাচ্ছে বলে মনে হচ্ছে।

কেমন কাটবে আপনার আজকের দিনটি?

নিজের সন্তান না থাকলেও আদর্শ মা টলি অভিনেত্রী লাবনী সরকার! কিভাবে জানেন?

কুম্ভ-আপনার ব্যয় বাড়বে, কিন্তু আপনার আয় সীমিত থাকবে। আপনার আয় বৃদ্ধিতে সম্পূর্ণ মনোযোগী হওয়া উচিত। আপনার বাইরের লোকদের থেকে দূরত্ব বজায় রাখা উচিত এবং আপনার পারিবারিক জীবনে চলমান সমস্যাগুলি আপনার জন্য মাথাব্যথা হয়ে উঠবে। তাদের থেকে দূরে থাকার চেষ্টা করতে হবে। যে সকল শিক্ষার্থী শিক্ষার জন্য বিদেশে যেতে চায় তাদের কঠোর পরিশ্রমে কোন কসরত রাখা উচিত নয়।

মকর- আপনি পারিবারিক সম্পর্কের ফাটলের সম্মুখীন হতে পারেন, তাই আপনার শ্বশুরবাড়ির কাউকে গোপন তথ্য দেবেন না। আপনার স্ত্রী আপনার সমস্যা সমাধানে আপনাকে সাহায্য করবে। ব্যবসায় আপনার আর্থিক অবস্থা ভালো হবে। কাউকে টাকা ধার দিলে সম্পূর্ণ পড়ে দান করুন। বন্ধুদের সাথে মজা করে কিছু সময় কাটাবেন।

BJP Helpline

ধনু- আপনি যদি একটি নতুন গাড়ি কেনার কথা ভাবছিলেন, আপনি এটির জন্য যেতে পারেন। আপনার বিরোধীরা আপনার কাজে প্রভাব ফেলতে পারে। অনেক দিন পর আপনার বন্ধুর সাথে দেখা করে আপনি অত্যন্ত খুশি হবেন। ভেবেচিন্তে আপনার পরিকল্পনা করুন। যদি আপনার আইনগত কোনো বিষয়ে দীর্ঘদিন ধরে বিবাদ থাকে, তাহলে আপনার উচিত একজন অভিজ্ঞ ব্যক্তির সাথে পরামর্শ করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর