daily horoscope

ব্যুরো নিউজ, ২৪ এপ্রিল : আজ বুধবার এই ৪ রাশি ঠকবেন কাছের মানুষের থেকে, সাবধান থাকুন।
মীন: ব্যবসায়িক প্রচেষ্টা আজ সফল হবে। কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে চোখ-কান খোলা রাখা আপনার পক্ষে ভালো হবে। অপরিচিত কাউকে বিশ্বাস করবেন না। বন্ধুর সাহায্যের জন্য আপনাকে কিছু অর্থের ব্যবস্থা করতে হতে পারে। আপনি কোনো ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন, যেখানে আপনি কিছু প্রভাবশালী ব্যক্তির সাথে দেখা করবেন।

গরমে অতিরিক্ত ঘাম এড়াতে কী করবেন?

সাবধান! সুবিধা নিতে পারে আপনার কাছের মানুষজনই

কুম্ভ: দিনটি আপনার জন্য মিশ্র ফল হতে চলেছে। আপনার দেওয়া পরামর্শ পরিবারের সদস্যদের জন্য খুব কাজে লাগবে। আপনি আপনার কথা ও আচরণ দিয়ে মানুষের মন জয় করবেন। আপনার বাড়ি, যানবাহন ইত্যাদি কেনার ইচ্ছা পূরণ হবে। পরিবারে কিছু পুজো ইত্যাদির আয়োজন হতে পারে। আপনাকে আপনার ব্যবসায়িক পরিকল্পনাগুলিতে সম্পূর্ণ মনোযোগ দিতে হবে, অন্যথায় কেউ আপনার সুবিধা নিতে পারে।

মকর: নতুন কিছু করার চেষ্টায় ব্যস্ত থাকবেন। ঘরে-বাইরে মানুষকে সম্মান করতে হবে। কেউ যা বলে তাতে খারাপ লাগবে না। ঊর্ধ্বতন ব্যক্তিদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপনাকে আধ্যাত্মিক কাজে বুদ্ধিমানের সাথে এগিয়ে যেতে হবে। চাকরিতে কর্মরত ব্যক্তিরা তাদের কাজে কর্মকর্তাদের খুশি করবেন। শিল্প ও দক্ষতা উন্নত হবে। টাকা-পয়সা সংক্রান্ত কোনো বিষয়ে আপনার কাউকে অন্ধভাবে বিশ্বাস করা উচিত নয়। কেউ আপনার এই বিশ্বাস ভঙ্গ করতে পারে।

ধনু: কর্মক্ষেত্রে অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক হতে পারে। ব্যবসায় উত্তেজনা দূর হবে। কোনো গুরুত্বপূর্ণ কাজে বিলম্ব হতে পারে। যানবাহন পথে কিছু সমস্যা সৃষ্টি করবে। তাই কিছুক্ষণ আগে বাসা ছেড়েছে। পরিবারে নতুন সদস্যের আগমন ঘটবে। আপনি একজন গুরুত্বপূর্ণ ব্যক্তির কাছ থেকে সমর্থন এবং সাহচর্য পাবেন। নতুন কাজ শুরু করতে পারেন। শারীরিক পরিশ্রমে জড়িত ব্যক্তিরা সাফল্য ও সম্মান পাবেন। আদালতের বিষয়ে অপ্রয়োজনীয় দৌড়ঝাঁপ বেশি হবে। অন্যকে খুব বেশি বিশ্বাস না করে নিজের কাজটি করুন। ব্যবসায় নতুন অংশীদারিত্ব গড়ে উঠবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর