today rashifal

ব্যুরো নিউজ, ৩ মে : আজ শুক্রবার যেকোনো কাজে সাফল্য এনে দেবে এই ৪ রাশির ভাগ্য!

কেমন কাটবে আপনার আজকের দিনটি?

তীব্র তাপ প্রবাহের পর স্বস্তির বৃষ্টি! ভিজবে কোন কোন জেলা?
মীন: কিছু ভালো খবর পাবেন। আপনার প্রয়োজনগুলিকে খুব বেশি দিন বাড়তে দেবেন না। সমাজে আপনার সম্মান ও সুনাম সম্পর্কে সচেতন হোন। গোপন শত্রুরা আপনার দুর্বলতার সুযোগ নেওয়ার চেষ্টা করবে। পেয়ে যাবেন আপনার পছন্দের খাবার। কর্মক্ষেত্রে নতুন সহকর্মী তৈরি হবে। ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। কিছু গুরুত্বপূর্ণ কাজের সাফল্য আপনার মেজাজকে বাড়িয়ে তুলবে। রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে। পুলিশের সহায়তায় অর্থ ও সম্পত্তির বিরোধ মিটে যাবে। ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে দেখা হবে। যানবাহনের আরাম হবে চমৎকার। নির্মাণ সংক্রান্ত কাজে গতি আসবে। আধ্যাত্মিক কাজে আগ্রহ থাকবে। কর্মসংস্থানের সন্ধান সম্পন্ন হবে।

কুম্ভ: বেকারদের কর্মসংস্থান হবে। কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ হলে আপনার মনোবল বৃদ্ধি পাবে। চাকরিতে আপনার অধস্তন থেকে ভালো খবর পাবেন। রাজনীতিতে পদমর্যাদা বাড়বে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের নতুন দায়িত্ব পাওয়ার ইঙ্গিত রয়েছে। কিছু গুরুত্বপূর্ণ কাজ নিজে করার চেষ্টা করুন। অন্য কারো উপর ছেড়ে দেবেন না, অন্যথায় কাজটি নষ্ট হয়ে যেতে পারে। আপনার নতুন ব্যবসায়িক পরিকল্পনা সফল হলে আপনার মনোবল বৃদ্ধি পাবে। সন্তানদের দায়িত্ব পালন হবে। আমদানি-রপ্তানির সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ সুবিধা পাবেন। শিক্ষার্থীরা একাডেমিক পড়াশোনায় আগ্রহী হবে। দেশ-বিদেশে ভ্রমণের সুযোগ থাকবে।

মকর: আজকের দিনটি আপনার জন্য কিছু নতুন মানুষের সাথে মেলামেশা করার জন্য একটি দিন হবে। পারস্পরিক সহযোগিতার অনুভূতি আপনার মনে থাকবে এবং আপনি একের পর এক সুসংবাদ শুনতে পেতে পারেন। কোনও বন্ধু আজ আপনার বাড়িতে আসতে পারে, যেখানে পরিবারের সমস্ত সদস্য আপনাকে স্বাগত জানাতে দেখা যাবে। আপনার পিতার সম্মতি ব্যতীত আপনাকে কোনও কাজ এড়াতে হবে, অন্যথায় তিনি আপনার উপর রেগে যেতে পারেন। আপনি কিছু নতুন সম্পত্তি অর্জন করতে পারেন। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না, না হলে পরে আফসোস করবেন।

ধনু: আজকের দিনটি আপনার জন্য স্বাভাবিক হতে চলেছে। কর্মক্ষেত্রে করা কাজে কিছু ভুল হতে পারে, যার কারণে অফিসাররা আপনার উপর ক্ষুব্ধ হবেন। পুরনো বন্ধুর সাথে দেখা হবে। আপনার চারপাশে বসবাসকারী লোকদের সম্পর্কে আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি যদি কোনো গুরুত্বপূর্ণ আলোচনায় যুক্ত হন, তাহলে অবশ্যই আপনার বক্তব্য মানুষের সামনে তুলে ধরুন। আপনার দীর্ঘদিনের অমীমাংসিত কিছু কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি কোনও কাজের পরিকল্পনা করে থাকেন তবে তা আজই সম্পন্ন হবে এবং আপনার অবশিষ্ট কাজ মুলতুবি থাকতে পারে।

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর