rohit sharma

ব্যুরো নিউজ,২৩ আগস্ট: সিয়েট ক্রিকেট রেটিং অ্যাওয়ার্ড প্রতিবছর অনুষ্ঠিত হয়। ক্রিকেটে এই অ্যাওয়ার্ড দেওয়া হয় সারা মরশুমের ঘরোয়া এবং আন্তর্জাতিক ক্রিকেটে ব্যক্তিগত পারফরমেন্সের নিরিখে। এ বছর সিয়েট ক্রিকেট রেটিং আওয়ার্ডে তিনটি ফরমেট মিলিয়ে অর্থাৎ টেস্ট ,ওয়ানডে এবং টি-টোয়েন্টি এই তিনটি ফরম্যাটে আলাদা আলাদা ভাবে বর্ষসেরা বেটার এবং বোলারকে অ্যাওয়ার্ড দেওয়া হয়।

নেপথ্যে কোন অঙ্ক?২৪ ঘন্টার মধ্যেই ওবিসি তালিকায় একাধিক মুসলিম শ্রেণী, স্বীকার মমতা সরকারের

বর্ষসেরা আন্তর্জাতিক ক্রিকেটারের পুরস্কার

এবছর সিয়েট ক্রিকেট রেটিং অ্যাওয়ার্ড এর তিনটি ফরমেট মিলিয়েই বর্ষসেরা আন্তর্জাতিক ক্রিকেটারের পুরস্কার জেতেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। বর্ষসেরা ওয়ানডে ক্রিকেটারের পুরস্কার পান বিরাট কোহলি। বর্ষসেরা ওয়ানডে বোলার হিসেবে অ্যাওয়ার্ড পান মোহাম্মদ সামি। টেস্টে বর্ষসেরা ব্যাটার হিসাবে অ্যাওয়ার্ড পান যশস্বী জয়সওয়াল। বর্ষসেরা টেস্ট বোলারের পুরস্কার জেতেন রবিচন্দ্রন অশ্বিন। এই অনুষ্ঠানে লাইফ টাইম অ্যাচিভমেন্ট সম্মানে ভূষিত করা হয় ভারতের প্রাক্তন কোচ এবং ভারতের প্রাক্তন ক্রিকেটার রাহুল দ্রাবিড়কে।

আরজি কর কান্ডে অভিযুক্ত সঞ্জয়কে বাঁচাতে এগিয়ে এলেন কে?গণপ্রতিবাদের মুখে কোন যুক্তিতে লড়বেন আদালতে?

এবছর মোট ১৫ জন ক্রিকেটারকে পুরস্কৃত করা হয়। মেয়েদের মধ্যে বর্ষ সেরা ভারতীয় মহিলা বেটার হিসেবে স্বীকৃতি পান স্মৃতি মন্ধানা। বর্ষসেরা ভারতীয় মহিলা বোলার দীপ্তি শর্মা। মেয়েদের ক্রিকেটের টেস্টে দ্রুততম দ্বিশত রান করেন শেফালী বার্মা তিনিও এই পুরস্কারে পুরষ্কৃত হন। ক্যাপ্টেন হিসেবে সব থেকে বেশি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন মহিলাদের ক্রিকেটে হরমনপ্রীত কাউর। আইপিএলের সেরা নেতা হিসেবে পুরস্কার পান শ্রয়াস আইয়ার।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর