court news

ব্যুরো নিউজ, ১২ এপ্রিল: শিয়ালদহের বিশেষ মাদক আদালতের বিচারক এক দম্পতিকে মঙ্গলবার কারাদণ্ড দিলেন নিষিদ্ধ মাদক ব্যবসার অপরাধে। পুলিশ সূত্রে খবর, ওই দম্পতির নাম জয়দেব দাস এবং গৌরী দাস। জয়দেবকে ২০ বছরের কারাদণ্ড এবং দু’লক্ষ টাকা জরিমানা করা হয়েছে প্রায় এক কেজি চরস রাখার অভিযোগে। প্রায় ২২ কেজি গাঁজা উদ্ধার হয়েছিল গৌরীর কাছ থেকে। আদালত তাকে এক লক্ষ টাকা জরিমানা এবং ১৫ বছরের কারাদণ্ড দিয়েছে।

আজ শুক্রবার কেমন কাটবে এই পাঁচ রাশির জাতক জাতিকাদের? জেনে নিন বিস্তারিত:

Advertisement of Hill 2 Ocean

সেই সঙ্গে ২২ কেজি গাঁজাও উদ্ধার করা হয়

পুলিশ সূত্রে খবর, এন্টালি এলাকা থেকে চরস-সহ জয়দেবকে গ্রেফতার করা হয় ২০১৯ সালের ২৭ নভেম্বর। ট্যাংরা থানার পুলিশ গৌরীকে গ্রেফতার করে খটিক রোডের একটি চারতলা আবাসনের উপরের ফ্ল্যাটে হানা দিয়ে। সেই সঙ্গে ২২ কেজি গাঁজাও উদ্ধার করা হয়।

পুলিশি তল্লাশি আটকাতে গৌরী গাঁজা উদ্ধারের আগে ফ্ল্যাটের রটউইলার ও ডোবারম্যান প্রজাতির দু’টি কুকুরকে দরজার সামনে ছেড়ে দিয়েছিল। দুই পুলিশকর্মী জখম হন তাদের আক্রমণে। পরে সেখানে তল্লাশি শুরু হয় ডগ স্কোয়াডের হ্যান্ডলাররা সেখানে গিয়ে ওই দু’টি কুকুরকে আটকানোর পর। এরপরে একটি হোমে দু’টি কুকুরকে পাঠানো হলে তাদের মৃত্যু হয় সেখানেই।

পুলিশ সূত্রে খবর, ওই ঘটনায় শিয়ালদহ আদালতে চার্জশিট জমা দেন তৎকালীন লালবাজারের মাদক দমন শাখার অফিসার সাধন মণ্ডল। পরে আদালত থেকে গৌরী জামিন পেলেও জয়দেবকে জেলে রেখেই শেষ হয় মামলার শুনানি। এ দিন আদালত সাজা ঘোষণার পরে গৌরীকে জেলে পাঠিয়েছে হেফাজতে নিয়ে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর