councilor-approaches-mamata-car-security-issue

ব্যুরো নিউজ,২৫ সেপ্টেম্বর:মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গাড়ির কাছে পৌঁছানোর চেষ্টা করে নিরাপত্তার বেড়াজাল ভাঙার অভিযোগে থানায় নিয়ে যাওয়া হল এক তৃণমূল কাউন্সিলরকে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বীরভূমে প্রশাসনিক বৈঠক শেষে যখন মুখ্যমন্ত্রী সড়কপথে কলকাতা ফিরছিলেন।

মোহনবাগানের জয়: গোল খাওয়ার চিন্তায় মোলিনা, দীপেন্দুর দাপট

শুভজিৎ গঙ্গোপাধ্যায় কে?

বিকেলবেলা মুখ্যমন্ত্রীর কনভয় যখন হুগলির ডানকুনি টোল প্লাজ়ায় পৌঁছায়, তখন সেখানে উপস্থিত ছিলেন ডানকুনির ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শুভজিৎ গঙ্গোপাধ্যায়। তিনি নিরাপত্তা ঘেরাটোপ ডিঙিয়ে গাড়ির কাছে চলে যান এবং মুখ্যমন্ত্রীর দিকে একটি বাদামি রঙের খাম বাড়িয়ে দেন। মুখ্যমন্ত্রী গাড়ির চালকের পাশে বসেছিলেন, তবে তিনি খামটি হাতে নেননি। বরং, শুভজিৎকে ইশারা করে ফিরে যেতে বলেন।সেই সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন চন্দননগরের পুলিশ কমিশনার অমিত পি জাভালগি। তিনি সাথে সাথে নিরাপত্তা সংক্রান্ত বিষয় নিয়ে পুলিশি তৎপরতা শুরু করেন। পুলিশের মতে, ওই কাউন্সিলরকে থানায় নিয়ে যাওয়া হয় যাতে জানা যায়, কেন তিনি নিরাপত্তা বেষ্টনী অতিক্রম করে সামনে চলে এসেছিলেন। কাউন্সিলরের জবাব এখনও প্রকাশ্যে আসেনি এবং খামের মধ্যে কী ছিল, সেটাও জানা যায়নি।

কাটোয়া পুরসভার উপপুরপ্রধানের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ।জিজ্ঞাসাবাদের জন্য নোটিস

এভাবে নিরাপত্তা ব্যবস্থা ভাঙার ঘটনা অনেকের মনে উদ্বেগ সৃষ্টি করেছে। মুখ্যমন্ত্রীর নিরাপত্তা সর্বদা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এমন ঘটনা এই নিরাপত্তা ব্যবস্থার কার্যকারিতা সম্পর্কে প্রশ্ন তুলে ধরছে। বর্তমানে পরিস্থিতি খতিয়ে দেখার জন্য তদন্ত শুরু হয়েছে। রাজনৈতিক অঙ্গনে এই ঘটনার প্রভাব কী হতে পারে, তা নিয়ে আলোচনা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর