tmc bjp clash at kultoli

ব্যুরো নিউজ, ২৯ মার্চ: ঘোষণা হয়ে গিয়েছে লোকসভা নির্বাচনের নির্ঘণ্ট। তারপর থেকেই লাগু আদর্শ আচরণবিধি। এই আদর্শ আচরণবিধি লাগু হলে পথে ঘাটে কোথায় রাখা যাবে না কোনও সরকারি প্রকল্পের ব্যানার, পোষ্টার। এমনকি সরকারি কোনও  প্রকল্পের প্রচারও করা চলবেনা। কিন্তু আদর্শ আচরণবিধি লাগু হওয়ার পরেও কালিয়াগঞ্জে রয়েছে রাজ্য সরকারি প্রকল্পের পোস্টার। এমনটাই অভিযোগ তুলেছে বিজেপি নেতৃত্ব।

দিল্লিতে বিজেপির সদর দফতরের বাইরে বিক্ষোভ কর্মসূচী ইন্ডিয়া জোটের

Advertisement of Hill 2 Ocean

আদর্শ আচরণবিধি লাগু হওয়ার পরেও কালিয়াগঞ্জে রাজ্য সরকারি প্রকল্পের প্রচারের পোস্টার রয়েছে। এই অভিযোগ তুলে সরব হয়েছেন বিজেপির কালিয়াগঞ্জ শহর মণ্ডল সভাপতি গৌরাঙ্গ দাস। তার বক্তব্য, নির্বাচনের দিন ঘোষণা হওয়ার সঙ্গে সঙ্গেই বিজেপি কেন্দ্রীয় প্রকল্পের পোস্টার সরিয়ে দিয়েছে। কিন্তু এখনও কালিয়াগঞ্জের শহর এলাকায় রাজ্য সরকারি প্রকল্পের বেশ কিছু পোস্টার রয়েছে। আর সেই সব পোষ্টার দ্রুত খুলে নিতে হবে রাজ্যের শাসকদলকে। আর তা না হলে এই বিষয়ে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ জানাতে বাধ্য হবে বিজেপি শিবির।

কিন্তু এই অভিযোগ কার্যত অস্বীকার করেছেন কালিয়াগঞ্জের বিডিও প্রশান্ত রায়। তিনি জানান, আদর্শ আচরণবিধি লাগু হওয়ার পরেই সমস্ত পোস্টার, ব্যানার খুলে ফেলা হয়েছে। যদি এমন কোনও পোষ্টার থেকে থাকে তবে তা নজরে এলে খুলে ফেলা হবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর