bathroom tap

ব্যুরো নিউজ,৭আগস্ট : বাথরুমের কল পরিস্কার করতে নাজেহাল হতে হয় প্রায় সবাই কে।বাথরুমের কল যদি নোংরা হয় তাহলে দেখতেও যেমন বিশ্রী লাগে তেমন ই ব্যাবহার করতেও ঘেন্না করে।কিন্তু কল পরিস্কার করা সহজসাধ্য ব্যাপার নয়। যতই সাবান দিয়ে ঘসে পরিস্কার করা যায় না কেন কিন্তু কিছুতেই পরিস্কার করা যায় না।কিন্তু হাতের কাছে এমন একটা জিনিস আছে  যেটা ব্যাবহার করে খুব সহজেই বাথরুমের কল পরিস্কার করা যায়।

বর্ষায় চুল পড়ে যাচ্ছে? জেনে নিন কি করা উচিত

কল ঝকঝকে করার উপায়

বাথরুমের কল দীর্ঘদিন পরিস্কার না করলে কলে হলদে ছোপ পড়ে, ময়লা হয়ে যায় ,এমন কি মরচেও পড়ে। এরকম মরচে পড়া কল পরিস্কার করা সত্যিই খুব কষ্টসাধ্য ব্যাপার।সবার মাথায় হাত পড়ে পরিস্কার করার কথা ভাবলেই।

বাথরুমের কলের নোংরা, ময়লা, হলুদ ছোপ,মরচে এগুলো কিন্তু খুব সহজেই পরিস্কার করা যায় একটা মাত্র জিনিস দিয়ে যা সহজেই সবার বাড়িতে পাওয়া  যায়।সবাই এটাই ভাবছেন জিনিসটা কি তাই তো? বললে বিশ্বাস হবে না হইত কিন্তু যখন আপনাদের বলবো কীভাবে জিনিসটা ব্যাবহার করলে ঝকঝকে হবে আপনাদের বাথরুমের কল আর তারপর যখন নিজেরা বাড়িতে করবেন তখন নিশ্চয়ই আপনাদের বিশ্বাস হবে।

কলকাতা বিমানবন্দরে নতুন পরিষেবা শুরু হতেই যাত্রীদের ব্যাপক সুবিধা

জিনিসটি হল দাঁতের মাজন অর্থাৎ টুথপেস্ট।কিভাবে পরিস্কার করবো এবার জেনে নেওয়া যাক। বাথরুমের যে কলগুলিতে মরচে বা ময়লা জমেছে তার ওপর টুথপেস্ট ভালভাবে লাগিয়ে নিতে হবে। আর তারপর মাজন কলে লাগানো অবস্থাতেই সারারাত রেখে দিতে হবে। পরের দিন দাঁত মাজার ব্রাশ দিয়ে সেই কলগুলো ঘসে নিলেই ঝকঝকে হবে আপনাদের বাথরুম। তাহলে আজই ট্রাই করুণ।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর