easy mobile recharge plan

ব্যুরো নিউজ, ২১ জুলাই: শুরু করেছিল খুবই সস্তায়।কিন্তু এখন এমন একটা জায়গায় গিয়ে দাঁড়িয়েছে মুকেশ আম্বানির সংস্থা রিলায়েন্স জিও (Reliance Jio) যে সাধারণ মানুষ তাতে আর ব‍্যবহার করার মতো পরিস্থিতিতে নেই। ৩ জুলাই থেকে এক ধাক্কায় বহু গুণ বেড়ে গিয়েছে মোবাইল রিচার্জের প্ল‍্যান। তার মধ্যে সস্তার এই ৩ টি প্ল‍্যান ১৫৫,৩৯৫ এবং ১৫৫৯ টাকার আগের যেগুলি ছিল সেগুলো বন্ধ করে দেওয়া হয়েছে। তার বদলে তিনটি নতুন সস্তার রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে জিও।

তৃণমূলের প্রচারে জল ঢেলে দিলেন সৌমিত্র, ফেসবুক লাইভে খোলাখুলি যা বললেন

কত দামে সস্তার প্ল‍্যান জিওর

এই নতুন তিনটি রিচার্জ প্ল্যান আনার কারণ হলো, অধিকাংশ গ্রাহক জিওর নেটওয়ার্ক পরিষেবা ছেড়ে দিয়ে ওই মোবাইল নম্বরটি বিএসএনএল সংস্থায় পোর্ট করছেন।আর তার ফলে গ্রাহক সংখ্যা তলানিতে চলে যেতে পারে। আর সেই দিকে লক্ষ্য রেখেই রিলায়েন্স জিও এবার তিনটি সস্তার নতুন পরিষেবা নিয়ে এসেছে।

Jio ১৮৯ টাকার প্ল‍্যান– এই প্ল‍্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এতে দৈনিক 2 GB Data পাবেন গ্রাহকরা। পাশাপাশি প্রতিদিন ৩০০টি করে এসএমএসের সুবিধা পাওয়া যাবে।

অল্প বিনিয়োগে ঘরে বসেই শুরু করুন ব‍্যবসা, রোজগার লক্ষ লক্ষ টাকা, বিশদে জানুন

Jio ৪৭৯ টাকার প্ল‍্যান– এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এতে ১০০০ টি SMS পাবেন গ্রাহকেরা। 6 GB Data পাওয়া যাবে এই Plan-এ।

Jio ১৮৯৯ টাকার প্ল্যান– এই প্ল‍্যানের ভ্যালিডিটি ৩৩৬ দিন। এতে ৩৬০০ টি এসএমএসের সুবিধা পাওয়া যাবে। 24 GB Data পাবেন গ্রাহকরা। তবে এক্ষেত্রে একটা কথা বলে রাখা দরকার, এই তিনটি রিচার্জ প্ল্যানেই জিও সিনেমা, জিও টিভি এবং জিও ক্লাউডের সাবস্ক্রিপশন পাবেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর