Chandra-Grahan-Totka-Vadra-Purnima

ব্যুরো নিউজ,১৮ সেপ্টেম্বর :বুধবার ভাদ্র পূর্ণিমার দিন অনুষ্ঠিত হতে চলেছে এ বছরের শেষ চন্দ্রগ্রহণ। যদিও এটি ভারতে দৃশ্যমান হবে না, ফলে সূতককালের প্রভাবও নেই, তবুও জ্যোতিষীদের মতে, চন্দ্রগ্রহণের কিছু কুপ্রভাব থেকে বাঁচার জন্য কিছু বিশেষ টোটকা পালন করা যেতে পারে।

এয়ারটেল গ্রাহকদের জন্য নতুন স্পেকট্রাম: আরও উন্নত সেবা

সংসারে আসবে টাকা

রাশিয়ার হুঁশিয়ারি: ইউক্রেনকে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিলে ভয়ঙ্কর ফল

জ্যোতিষ বিশারদ জানান, এই বিশেষ দিনে কিছু আচরণ পালন করলে সংসারের অর্থকষ্ট দূর করা সম্ভব। গ্রহণের দিন সন্ধ্যায় একটি প্রদীপ প্রজ্বলন করুন এবং হাতে একটি ১ টাকার মুদ্রা নিয়ে মা লক্ষ্মীর সামনে বসে মন্ত্রপাঠ করুন। পরে ওই মুদ্রাটি দেবীর পদতলে রেখে দিন। এই প্রথা অনুসারে, এতে সংসারে অর্থের অভাব কাটবে।

চাঁদের মাটিতে ঘাঁটি: ভারত, রাশিয়া ও চিনের যুগ্ম মহাকাশ প্রকল্প

এছাড়া, একটি ঘটি জল রাখুন বাড়ির ডাইনিং রুম বা বেডরুমে। পরদিন সকালে ওই জল বাড়ির সদর দরজার বাইরে ডান ও বাঁ দিকে ফেলে দিন। মনে করা হয়, এতে চন্দ্রগ্রহণের কুপ্রভাব কাটিয়ে ওঠা সম্ভব।

রাশি পরিবর্তনে শনির শক্তি:পুজোর আগেই কোন কোন রাশিতে পরিবর্তন আসতে চলেছে জানুন?

এই বিশেষ দিনে সন্ধ্যায় একটি আসনে বসে, এক ঘটি জল নিয়ে দুর্গা চালিশা, হনুমান চালিশা অথবা মহামৃত্যুঞ্জয় মন্ত্র পাঠ করুন। এই প্রথা অনুযায়ী, এতে সংসারে কুনজর কাটবে এবং সঠিক পথে অর্থের প্রবাহ বাড়বে।

আগামী বছরে কোন কোন রাশির উপর শনির সাড়ে সাতির দশা পরবে, জেনে নিন

চন্দ্রগ্রহণের সময় এই ধরনের আচার-আচরণ পালন করলে শ্রী ও সমৃদ্ধির অধিকারী হওয়া সম্ভব। তাই, এই বিশেষ দিনে এসব টোটকা মেনে চলার মাধ্যমে আপনার সংসারে সুখ ও সমৃদ্ধি ফিরিয়ে আনার চেষ্টা করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর